বগুড়ায় নিখোঁজ হওয়া যুবকের মরদেহ উদ্ধার

বগুড়ায় নিখোঁজ হওয়া যুবকের মরদেহ উদ্ধার। প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (খাজা রতন): বগুড়ায় দুই দিন আগে নিখোঁজ হওয়া মশিউর রহমান সোনা মিয়া (৩০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার পহেলা মে সকাল ১০ টার দিকে বগুড়া সদরের বারপুর দক্ষিণপাড়া এলাকার ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সোনা মিয়া বারপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত নান্নু মিয়ার ছেলে। তিনি পেশায় দলিল লেখক ছিলেন।
জানা যায়, বৃহস্পতিবার ২৯ এপ্রিল সোনা মিয়া স্থানীয় মসজিদে তারাবি নামাজের করা বলে মোবাইল ফোন রেখে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়ি ফেরেননি।

Pop Ads

তার স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান না পেয়ে শুক্রবার ৩০ এপ্রিল দুপুরের পর সোনা মিয়ার স্ত্রী সোনিয়া আক্তার বগুড়া সদর থানায় সাধারণ ডায়েরী করেন। পরে আজ শনিবার সকালে সোনা মিয়ার বাড়ির পিছনে ঈদগাহ মাঠ সংলগ্ন ধান ক্ষেত থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন সোনা মিয়ার মরদেহের সন্ধান পান।

পরে পুলিশে খবর দেওয়া হলে সদর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

বগুড়া সদর থানার তদন্ত ওসি আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানান, নিহতের মৃত্যুর কারণ এখন পর্যন্ত জানা যায়নি। ময়নাতদন্তের পর জানা যাবে। তবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। হত্যার সাথে জড়িতদের শনাক্তের কাজ চলছে।