বগুড়ায় রজনীগন্ধা ক্লাব এর  পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

বগুড়ায় রজনীগন্ধা ক্লাব এর  পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

শাফায়াত সজল, বগুড়া: রবিবার দুপুরে বগুড়ায় রজনীগন্ধা ক্লাব এর পক্ষ থেকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন করা হয়। এসময় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১৯নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর জননেতা ওছমান গনী মাস্টার, ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মুন্জুয়ারা খাতুন মুন্নী, সোনার বাংলা পরিষদের সভাপতি সোহাগ শেখ, ক্লাবের উপদেষ্টা আবু বক্কর সিদ্দিক, জহুরুল ইসলাম প্রমুখ।

উক্ত ক্লাবের সভাপতি জিয়া আলম এর সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে অতিথিরা বলেন, “মানবতার কল্যানে সবাইকে এগিয়ে আসতে হবে, সমাজের অসহায় দরিদ্র অবহেলিত মানুষের পাশে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। রজনীগন্ধা ক্লাব সমাজের জন্য কাজ করে, মানুষের কল্যানের জন্য কাজ করেছে, আগামীতেও চলমান রাখবে”।

Pop Ads

কাউন্সিলর মুন্জুয়ারা খাতুন মুন্নী বলেন, আমরা মানুষের কল্যানের জন্য কাজ করি, আল্লাহর সন্তুষ্টির জন্য কাজ করি, তাই রজনীগন্ধা ক্লাব সমাজের জন্য কাজ করে। আল্লাহ সন্তষ্টির জন্য কাজ করে। আল্লাহ তায়ালা রজনীগন্ধা ক্লাব কে কিয়ামতের আগের দিন পর্যন্ত আল্লাহর সন্তুষ্টির জন্য ভালো কাজ করার তাওফিক দান করুন।

এসময় ক্লাবের পরিচালক আবু হানিফ, সহ সভাপতি ওমর ফারুক পারভেজ, সাধারন সম্পাদক মোস্তাকিম বিল্লাহ সুমন, কোষাধ্যক্ষ রুহুল আমীন রাছেল, দপ্তর সম্পাদক আব্দুর রহমান,ক্রিয়া সম্পাদক মামুনর রশিদ,  প্রচার সম্পাদক রাজিবুল হাসান, সদস্য,

মেহেদী হাসান রতন,হেলাল উদ্দিন, নবী আলম, আলিফ মাহমুদ, নাদিম মাহমুদ, তাজুল ইসলাম, রাহাদ,মোজাহিন, আসিফ, মতিউর, সাদিক, রিয়াদ, মারুফ সহ ক্লাবের সকল সদস্য, উপদেষ্টা,শুভাকাঙ্ক্ষী সবার জন্য দোয়া কামনা করা হয়।