বগুড়ায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে খেলাধুলা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরন

শুক্রবার দুপুরে বগুড়া কালিতলা হাট মুক্ত মঞ্চে কালিতলা হাট দোকান মালিক ও ব্যবসায়ী মালিক সমিতির আয়োজনে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে খেলাধুলা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি জেলা আ’লীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু। ছবি-হেলাল

স্টাফ রিপোর্টার: ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস ৫০ বছর সুবর্ন জয়ন্তী পুর্তি উদযাপন উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা, খেলাধুলা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বগুড়া কালিতলা হাট মুক্ত মঞ্চ মাঠে কালিতলা হাট দোকান মালিক ও ব্যবসায়ী মালিক সমিতি এ অনুষ্ঠানের আয়োজন করে।

সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর কবিরাজ তরুন কুমার চক্রবর্তী। সংগঠনের সাধারন সম্পাদক রেজাউল করিম রিয়াদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু।

Pop Ads

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি হিরো, পৌর আ’লীগের সাবেক যুগ্ন আহবায়ক শেখ শামিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোহাম্মাদ আলী সিদ্দিকী। আহসান হাবিব লিমনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রী উজ্জল দত্ত, মাহমুদ হাসান রিফাত, মজনু শাহ, জিন্নাহ খান, জিয়াউর রহমান মানিক, রিপন উদ্দিন সরকার, রুহুল আল আমিন প্রমুখ।

প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন। ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে উল্লেখযোগ্য ছিল বিস্কুট খেলা, ফাইটার মোরগ লড়াই, হাঁস ধরা প্রতিযোগিতা, বাদ্যের তালে বালিশ খেলা এবং বেলুন ফুটানো সহ বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন করা হয়।