বগুড়া সদরের নুনগোলা উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত

বগুড়া সদরের নুনগোলা উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত

বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের ঐতিহ্যবাহী নুনগোলা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালিত হয়েছে।

আজ (১৫-০৮-২৩) মঙ্গলবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নুনগোলা উচ্চ বিদ্যালয়ের উদ্দ্যোগে কালো ব্যাচ ধারণ, জাতীয় পতাকা অর্ধনমিত করণ, পবিত্র কুরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

Pop Ads

এই নির্মম ও বর্বরোচিত হত্যাকাণ্ডে শহীদ হন বাঙালির জাতির রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যবৃন্দ।

জাতির পিতা ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি ও এপিপি এ্যাডঃ খায়রুল বাশার নীলুজ, প্রধান শিক্ষক আবিদ আজাদ, সিনিয়র সহকারী শিক্ষক মোহাম্মদ আলী, মহফেলা বেগম, ফিরোজ আল মামুন স্বপন, মিজানুর রহমান,

হেলেনা পারভীন, রশীদুল বারী, সুহেল উদ্দীন, আব্দুল আউয়াল ফকির, তিন্না খুরশিদা শর্মিলা জামান, আতিকুর রহমান, আজিজুল হক প্রমুখ। দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা ইসাহাক আলী।