বাংলাদেশ কৃষকলীগের সভাপতি সহ সকল করোনা আক্রান্তদের রোগমুক্তি কামনায় বিশেষ প্রার্থনা

শনিবার রাতে কাহালু উপজেলার জমিদার বাড়ির মন্দিরে বাংলঅদেশ কৃষকলীগের সভাপতি ও তার পরিবারের সদস্যদেও করোনামুক্তির জন্য বিশেষ প্রার্থনা করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা কৃষকলীগের সাংগাঠনিক সম্পাদক ও কাহালু উপজেলার দায়িত্বপ্রাপ্ত নেতা আখতারুজ্জামান তুষার। ছবি-হেলাল

বাংলাদেশ কৃষকলীগের সভাপতি সহ সকল করোনা আক্রান্তদের রোগমুক্তি কামনায় কাহালু মন্দিরে বিশেষ প্রার্থনা। বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র ও তার স্ত্রী শিল্পী বৌদি এবং একমাত্র কন্যা গৌরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে সপরিবার চিকিৎসাধীন আছেন।

তার পরিবারের আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা সহ সারাদেশ ব্যাপি করোনায় আক্রান্ত সকল রোগীদের সুস্থতা কামনায় কাহালু মন্দিরে বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়েছে। শুক্রবার রাতে বগুড়া জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মুঞ্জুর নির্দেশনায় কাহালু উপজেলা কৃষকলীগের উদ্যোগে উপজেলা কেন্দ্রীয় সনাতন সংঘ মন্দির (জমিদার বাড়ি মন্দির) এ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

Pop Ads

এতে প্রধান অতিথি ছিলেন জেলা কৃষকলীগের সাংগাঠনিক সম্পাদক ও কাহালু উপজেলার দায়িত্বপ্রাপ্ত নেতা আখতারুজ্জামান তুষার। উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক রনজন কুমার দাস, পৌর কৃষকলীগের সভাপতি সেলিম সরদার, সাধারন সম্পাদক সাইদুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাহিদুর রহমান, জুয়েল, রাজন, নয়ন, রাকিব, অরুন কুমার, প্রদীপ বাবু, মহাদেব, সঞ্জয় পাল, বিপ্লব মোহন্ত, উজ্জল মোহন্ত, সুমন শীল। প্রার্থনা সম্পাদন করেন অত্র মন্দিরের পুজারী বীরেন চন্দ্র মোহন্ত।