মুক্তিযোদ্ধাগণের “মা শেখ হাসিনা” সম্বোধন করে বগুড়ায় এমটিএসসির জাতীয় কর্মশালা অনুষ্ঠিত

মুক্তিযোদ্ধাগণের “মা শেখ হাসিনা” সম্বোধন করে বগুড়ায় এমটিএসসির জাতীয় কর্মশালা অনুষ্ঠিত। ছবি-হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): মুক্তিযোদ্ধাগণের “মা শেখ হাসিনা” সম্বোধন করে বগুড়ায় মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে সভাপতি ও অধ্যক্ষগণের ১ম জাতীয় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে শহরের জামিল নগর স্কুল প্রাঙ্গনে এই কর্মশালা আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জন প্রশাসন মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক। বগুড়া সদরের মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হান্নান সভাপতিত্ব করেন।

Pop Ads

এ সময় বিশেষ অতিথি ছিলেন সুপ্রিম কোর্ট হাইকোর্ট বিভাগের সাবেক সহকারি রেজিষ্ট্রার বীর মুক্তিযোদ্ধা মো. ছেফায়েত উল্লাহ, বাংলাদেশে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল নির্বাহী পরিচালক (প্রতিষ্ঠাতা) এবং সাবেক প্রতিষ্ঠাতা পরিচালক ও যুগ্ম সচিব নেকটার বগুড়ার বীর মুক্তিযোদ্ধা প্রফেসর মো. আব্দুল মান্নান সরকার প্রমূখ।

কর্মশালায় বীর মুক্তিযোদ্ধা প্রফেসর মো. আব্দুল মান্নান সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মুক্তিযোদ্ধাগণের অভিভাবক শেখ হাসিনাকে বীর মুক্তিযোদ্ধাগেণের মা হিসেবে যে প্রস্তাব করেন। তা আজ আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়। সভায় আমাদের মা শেখ হাসিনা হিসেবে সম্বোধন করার জন্য বীর মুক্তিযোদ্ধাদেরকে শপথ নেয়ার আহবান জানানো হয়।