মুজিব বর্ষের অবদান গৃহহীনদের গৃহনির্মাণ,কাজের পরিদর্শন  করলেন ইউএনও ঠাকুরগাঁও সদর

মুজিব বর্ষের অবদান গৃহহীনদের গৃহনির্মাণ,কাজের পরিদর্শন  করলেন ইউএনও ঠাকুরগাঁও সদর। ছবি-সজল

সুপ্রভাত বগুড়া (সজল আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি): গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা ক্রমে সারাদেশে গৃহহীন ও ভূমিহীন পরিবারের গৃহ নির্মান কাজ চলছে। যা ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন মুজিব বর্ষেই দেশে কোন মানুষ যেন গৃহহীন না থাকে সেই কাজ করছে সরকার ।

তারই ধারাবাহিকতায় ঠাকুরগাঁও জেলা জেলা প্রশাসক ড কে এম কামরুজ্জামান সেলিম এর অক্লান্ত পরিশ্রমে  সরকারি বিভিন্ন জায়গায় ভূমিহীন ও গৃহহীন ক শ্রেণির পরিবারের জন্য এক যোগে গৃহ নির্মান চলছে।
১৫ ডিসেম্বর দুপুরে ( মঙ্গলবার ) ঠাকুরগাঁও সদর উপজেলা ঢোলারহাট ইউনিয়নের নির্মানাধীন  আশ্রয়ন কেন্দ্র পরিদর্শন করেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন,

Pop Ads

এ সময় তিনি সার্বিক কাজের খোঁজ খবর নেন। ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন   বলেন,  এটা মাননীয় প্রধানমন্ত্রীর প্রকল্পের আওতায় সারাদেশে ভূমিহীন পরিবারের গৃহ নির্মান চলছে।

ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়নের আশ্রয়নের কাজের অগ্রগতি সম্পর্কে জানতে চাইলে তিনি আরও বলেন আগামী জানুয়ারী মাসের মধ্যে ভূমিহীন পরিবারের মাঝে হস্তান্তর করতে হবে অর্থাৎ মুজিব বর্ষের শেষ করতে হবে।