রুহিয়ায় জমি দখলের চেষ্টায় থানায় অভিযোগ

98
রুহিয়ায় জমি দখলের চেষ্টায় থানায় অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নে জোরপূর্বক জমি দখলের চেষ্টা করায় থানায় অভিযোগ করা হয়েছে।

রুহিয়া থানার ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের সেন পাড়া এলাকার ধনেশ চন্দ্র সেনের ছেলে সুজন কুমার সেন শনিবার (৩০ মার্চ ) রুহিয়া থানায় একটি অভিযোগটি দায়ের করেন।

Pop Ads

দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, ধনেশ চন্দ্র সেনের ছেলে সুজন কুমার সেন , কশাল গাঁও মৌজার যাহার আর,এস,খতিয়ান-৮৪২, দাগ নং-৬৬১২ পরিমান দুই একর ৩৬ শতক কবলা দলিল করে দেয়,সেই মূলে তারা খাজনা খারিজ করে দীর্ঘদিন ধরে ভোগ দখল করে আসছে। দীর্ঘ দিন ধরে একই এলাকার রোমা সেন, ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক ভয়েল কুমার সেনসহ কয়েকজন বিবাদী সুজন কুমার সেনের জমি জবরদখল করার চেষ্টা করে নইলে চাঁদা দাবি করে আসছে।
ঘটনার দিন বিবাদী রোমা সেন, ভয়েল কুমার সেন, উমা রানী সেন, ছবি সেন,তৃষ্ণা রানী সেনসহ অজ্ঞাত কয়েকজন দলবল নিয়ে তাদের জমি দাবী করে জোরপূর্বক জবরদখলের চেষ্টা করছে।
বাদী সুজন কুমার সেন বাধা দিতে গেলে মারামারির ঘটনা ঘটে এবং এ সময় সুজন কুমার সেনের পিতা ধনেশ চন্দ্র সেন তার স্ত্রীসহ ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
এবিষয়ে সুজন কুমার সেন বাদী হয়ে নন্দীগ্রাম সহকারী জজ আদালতে মামলা করলে গত ৩০/০৩/২০২৪ ইং তারিখে রুহিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয় ১ নং বিবাদীর সাথে যোগাযোগ করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। আরেক বিবাদী ইউপি সদস্য ভয়েল কুমার সেন রিবন বলেন ঐ জমিতে অংশিরাত্বের ঝামেলা আছে এটা নিয়ে সালিসি বৈঠক হওয়ার কথা ছিল কিন্তু ঘটনার দিন মারামারির বিষয় জানতে পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছি। তিনি আরও বলেন আমাকে জরিয়ে যে অভিযোগ করা হয়েছে সেটা সঠিক নয়।

রুহিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল বলেন জমি জমা বিষয় সুজন কুমার সেন বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করছেন বিষয়টি খতিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।