লজ্জাহীন শরম হীন নির্বাচন কমিশনের পদত‌্যাগ চায় জনগণ ঠাকুরগাঁও‌য়ে মির্জা ফখরুল

লজ্জাহীন শরম হীন নির্বাচন কমিশনের পদত‌্যাগ চায় জনগণ ঠাকুরগাঁও‌য়ে মির্জা ফখরুল। ছবি-আলমগীর

সুপ্রভাত বগুড়া (আলমগীর ঠাকুরগাঁও): প্রথম ধাপের পৌর নির্বাচন প্রস‌ঙ্গে  বিএন‌পির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ব‌লে‌ছেন, নির্বাচন নি‌য়ে আজকাল দে‌শের মানু‌ষের ম‌ধ্যে কোন ধর‌নের আগ্রহ নেই। যে নির্বাচন ক‌মিশন সম্প‌র্কে দে‌শের মানু‌ষের কোন শ্রদ্ধা নেই, আগ্রহ নেই ,প্রকা‌শ্যে বলা হ‌চ্ছে তারা(নির্বাচন ক‌মিশন)চু‌রি কর‌ছে। তারপরও লজ্জাহীন শরম হীন সে  নির্বাচন কমিশনার প‌দে পদত‌্যাগ  না ক‌রে সেটা‌কে ডিফাইন্ড ক‌রছে।

প্রধান নির্বাচন ক‌মিশন ও তার ক‌মিশনা‌দের বলা হ‌চ্ছে চোর, তারা বক্তৃতার নামে টাকা চুরি করছে। দে‌শের মানুৃষ আস্থা হা‌রি‌য়ে ফেল‌ছে এ নির্লজ্জ নির্বাচন ক‌মিশ‌নের উপর। দে‌শের মানুৃষ আজ তা‌দের পদত‌্যাগ দা‌বি কর‌ছে, এর চে‌য়ে কলঙ্কময় অধ্যায় আর কিছু নেই। শ‌নিবার দুপু‌র ১২টায় কালিবাড়ী তাঁ‌তীপাড়াস্থ তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলন এ সব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Pop Ads

পৌর নির্বাচ‌নে বিএন‌পির অংশ নেয়ার প্রস‌ঙ্গে মির্জা ফখরুল ব‌লেন, নুন‌্যতম গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষা করার জন্য পৌর নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি। য‌দিও তারা ভোট চু‌রি ক‌রে ফলাফল নি‌য়ে যায় তবুও আমরা (‌বিএন‌পি) নির্বাচ‌নের মাধ‌্যমে জনগ‌ণের স‌ঙ্গে  সম্পৃক্ত হওয়ার এক‌টি সু‌যোগ তৈ‌রি হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দুই বছর পূর্তির বিষ‌য়ে বিএন‌পির মহাস‌চিব ব‌লেন, দিন‌টি‌কে বিএন‌পি জনগণের ভোটাধিকার এর হত্যা দিবস হিসেবে পালন করবে।শুধু গোটা বাংলা‌দে‌শের মানুষ নয় বিশ্ব ব‌্যাপী মানুষ জা‌নে যে নির্বাচন ৩০‌ডি‌সেম্বর হওয়ার কথা ছিল সেটা ২৯‌ডি‌সেম্বর রা‌তে হ‌য়ে গে‌ছে। আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ভোট ডাকাতি করে নি‌য়ে গে‌ছে।

জনগণকে ভোটাধিকার থেকে বঞ্চিত করেছেন। তা‌দের (আওয়ামীলী‌গ) প‌রিকল্পনা একদলীয় শাসন ব্যবস্থাকে তারা প্রতিষ্ঠা করা, সে ল‌ক্ষে তারা এ‌গো‌চ্ছে। ৭৫সা‌লে বাকশাল কা‌য়েম কর‌তে না পে‌রে আওয়ামীলীগ ম‌নের ভেতর যে সুপ্ত বাসনা লু‌কি‌য়ে রে‌খে‌ছে সেটা‌কে তারা ভিন্ন আঙ্গিকে বিভিন্ন কৌশলে প্রতিষ্ঠা কর‌তে চায়।

বিচার ব‌্যবস্থা,রাষ্টযন্ত্র, প্রশাসন,পার্লা‌মেন্ট সব কিছু তারা  নি‌জে‌দের নিয়ন্ত্র‌ণে নি‌য়ে এ‌দেশ‌কে প‌রিচালনা কর‌ছে,যেটা দে‌শের মানু‌ষের জন‌্য গণত‌ন্ত্রের জন‌্য আজ‌কে সব চে‌য়ে বড় হুম‌কি হ‌য়ে দাঁ‌ড়ি‌য়ে‌ছে। সংবাদ স‌ম্মেল‌নে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সম্পাদক ও ঠাকুরগাঁও পৌরসভার মেয়র মির্জা ফয়সল আমীন, দপ্তর সম্পাদক মামুন উর রশিদ প্রমুখ।