শাজাহানপুরে যুব সামাজিক ঐক্য পরিষদের ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

শাজাহানপুরে যুব সামাজিক ঐক্য পরিষদের ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি ): মহান বিজয় দিবস উপলক্ষে বগুড়ার শাজাহানপুরে রহিমাবাদ মধ্যপাড়া যুব সামাজিক ঐক্য পরিষদ এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় গরীব অসহায় ও হত দরিদ্রদের ফ্রী চিকিৎসা সেবা দিতে মহতী এই উদ্যোগ গ্রহন করে সামাজিক এই সংগঠনটি।

মেডিকেল ক্যাম্পে সাধারন চিকিৎসা সেবা দেয়ার পাশাপাশি রক্ত চাপ নির্ণয় ও রক্ত গ্রæপ নির্ণয় করা হয়। এলাকার শতশত নারী শিশু ও পুরুষ এই চিকিৎসা সেবা গ্রহন করেন এবং ফ্রী চিকিৎসা সেবা পেয়ে সংগঠনটির উত্তোরত্তোর সফলতা কামনা করেন। ফ্রী মেডিকেল ক্যাম্পে ডিএমইউ, পিজিটি (মেডিসিন) ও বাংলাদেশ কেন্দ্রীয় মানবাধিকার সংস্থা বগুড়া জেলা শাখার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মুহাঃ সাইদ-উর রহমান আগত রোগীদের এসব চিকিৎসা প্রদান করেন।

Pop Ads

রহিমাবাদ মধ্যপাড়া যুব সামাজিক ঐক্য পরিষদ এর সভাপতি মোঃ শিবলু রহমানের সভাপতিত্বে ও পরিচালক রাজিব মাহমুদের পরিচালনায় ক্যাম্পটির সার্বিক দায়িত্ব পালন করেন সাধারন সম্পাদক মোঃ পারভেজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবদুর রশিদ, রহিমাবাদ রহমানিয়া স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসার সভাপতি ও বামুনিয়া দাখিল মাদরসার আরবী শিক্ষক মাওলানা খন্দকার মেজবাউল আলম, আড়িয়া ইউনিয়ন পরিষদের সদস্য হাফেজ মাওলানা মোঃ সাইদুর রহমান ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবির সহকারী মোঃ সোলায়মান আলী।

এছাড়া রহিমাবাদ মধ্যপাড়া যুব সামাজিক ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক মাহীন উদ্দিন, সহ পরিচালক শাহাদত হোসেন, প্রচার সম্পাদক শাহেদ, ও কার্য্য নির্বাহী সদস্য শামীম, লিমন, ছাব্বির, রায়হান, মানিক, নুরুজ্জামান ও শাকিল সহ সকল সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।