শিবগঞ্জে হোসাইন সুপার শপ এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

4
শিবগঞ্জে হোসাইন সুপার শপ এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

মিজানুর রহমান,শিবগঞ্জ থেকেঃ-শিবগঞ্জ উপজেলা বাসী সহ দেশে এবং দেশের বাইরে অবস্থানরত সকল ভাই বোনদের-কে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হোসাইন সুপার শপ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন হোসাইন সুপার শপ এর স্বত্বাধিকার মোঃ আনোয়ার হোসেন
তিনি বলেন,দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা যে ত্যাগ ও সংযমের শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। সেই মুহুর্ত মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। তাই ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।

আসুন, দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা,বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়,সাম্য,ঐক্য, ভ্রাতৃত্ব,সহানুভূতি,মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন,নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

Pop Ads

পবিত্র ঈদুল ফিতরের দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ ও সারাবিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ,শান্তি,সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।