সত্যিই কি সংসার জীবনের ইতি টানছেন মাহিয়া মাহি !

সত্যিই কি সংসার জীবনের ইতি টানছেন মাহিয়া মাহি !

সুপ্রভাত বগুড়া (বিনোদন): সংসার জীবনের ইতি টানছেন মাহিয়া মাহি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার স্ট্যাটাসের কারণে, এমন খবর চাউর হয়েছে বিনোদন পাড়ায়। সত্যি কি তাই। প্রায় সময়ই নতুন প্রেমে পড়ার ইঙ্গিত দেন তিনি৷ অনেক স্ট্যাটাসে থাকে রহস্য৷ যা নিয়ে চলে কানাঘুষা।

এসব কারণে প্রশ্নের মুখে পড়ে তার সংসারও। সম্প্রতি তার একটি স্ট্যাস্টাসে অনেকেই কৌতুহলী হয়ে উঠেন, স্বামী অপুর সঙ্গে মাহির সংসার কি ভেঙ্গেই গেল? এর আগেও বেশ কয়েকবার বিচ্ছেদের গুঞ্জন নিয়ে শিরোনামে এসেছেন তিনি।

Pop Ads

তবে শেষ পর্যন্ত সবই গুজব বলে প্রমাণ হয়েছে৷ সম্প্রতি আবারও মাহির স্ট্যাটাসকে কেন্দ্র করে তার সংসার বিষয়টি আলোচনায় এলে তার জবাব দিতে গিয়ে সেখানেও পুরো ব্যাপারটি গুজব বলে উড়িয়ে দিলেন এ নায়িকা।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে আলাপচারিতায় মাহিয়া বলেন, আমি যখন খুব ক্ষেপে যাই, যখন খুব মেজাজ খারাপ হয়, তখন আমি ভুলে যাই আমি আসলে কে, আমাকে অনেকেই ফেসবুকে দেখছেন। সেসব কিছু আমার মাথা থেকে চলে যায়। তখন আমার মনে হয় দিয়েই দেব ফেইজবুকে।

কখন এসব স্ট্যাটাস দেন জানতে চাইলে তিনি বলেন, আমার যখন খুব মেজাজ খারাপ হয়, যখন খুব রাগ হয়। অপুর সঙ্গে আমি অনেক রাগ করি৷ তখন অপু আমার সাথে তর্ক করে না এটাই সবচেয়ে বিরক্ত কর। আমি শুধু বলেই যাচ্ছি বলেই যাচ্ছি ওর (অপু) কোন বিকার নেই ও টিভি দেখতেই আছে। আমি ওকে তো ২৪ ঘণ্টায় ২৭ বার ছেড়ে দেই।