বগুড়ার শিবগঞ্জে বিয়ের প্রলভনে দীর্ঘ দিন ধরে দৈহিক সম্পর্ক বিয়ে করতে অস্বীকৃতি, প্রেমিকাকে মারপিট !

বগুড়ার শিবগঞ্জে বিয়ের প্রলভনে দীর্ঘ দিন ধরে দৈহিক সম্পর্ক বিয়ে করতে অস্বীকৃতি, প্রেমিকাকে মারপিট ! ছবি-প্রতিনিধি:

সুপ্রভাত বগুড়া (শিবগঞ্জ, বগুড়া প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জে বিয়ের প্রলভনে দীর্ঘ দিন ধরে দৈহিক সম্পর্ক, বিয়ে করতে অস্বীকৃতি, প্রেমিকাকে মারপিট, হাসপাতালে ভর্তি, মামলার প্রস্তুতি। জানে গেছে বগুড়ার পীরব ইউনিয়নের সাবিনা ইয়াসমিন (২৪) এর সাথে একই ইউনিয়নের ইমরানের সাথে ৪/৫ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

সাবিনা জানান, ইমরানের প্রথম স্ত্রীর কোন সন্তান না থাকায় আমাকে বিবাহের প্রলভন দিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। আমার বিবাহিত স্বামীর ঘর ভাঙ্গে। আমাকে বিবাহ করতে বললে, সে আমাকে বিয়ে না করে তালবাহানা শুরু করে বিভিন্ন জায়গায় আমার নামে মিথ্যা মামলা করার হুমকি প্রদান করে অভিযোগ দেয়।

Pop Ads

এ বিষয়ে আমি গত ১২/৪/২১ ইং তারিখ বিকাল অনুমান ৪ টায় ত্রিমোহিনী বাজারে তার দোকানে গিয়ে জানতে চাইলে সে, তার মা মেরিনা, তার স্ত্রী সেলিনা ও তার কাজের মেয়ে সহ তার পরিবারের লোকজন আমাকে শারীরিকভাবে মারপিট করে রক্তাক্ত জখম করে।

স্থানীয়রা আমাকে উদ্ধার করে শিবগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে দেয়। প্রশাসনের কাছে আমার আকুতি ইমরানের ও তার দোষরদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইগত ব্যবস্থা গ্রহন করার আবেদন জানাচ্ছি।

আমি তার বিচারের জন্য কোর্টে আইনের আশ্রয় গ্রহণ করব এবং সেখানে সঠিক বিচার পাব। এ ব্যাপারে ইমরানের সাথে কথা বললে, তিনি জানান এ বিষয়ে আমার কোন বক্তব্য নেই, বাজারের লোকজনই বলবে।