অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী

8
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় জাতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। শনিবার হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, শরীরে পানিশূন্যতার কারণে শুক্রবার হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে এক পোস্টে প্রিয়াঙ্কা গান্ধী জানিয়েছেন, উত্তরপ্রদেশে ভাই রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রার উত্তরপ্রদেশ প্রবেশের অপেক্ষায় ছিলাম। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে।

Pop Ads

খানিকটা সুস্থ হলেই রাহুলের সঙ্গে যোগ দেব। ততক্ষণের জন্য ন্যায়যাত্রায় অংশগ্রহণকারীদের দূর থেকেই শুভেচ্ছা জানাচ্ছি। এত ভালোভাবে প্রস্তুতি নেওয়ার জন্য আমার ভাই এবং উত্তরপ্রদেশের সহকর্মীদের ধন্যবাদ।

কথায় বলে দিল্লির রাস্তা লখনউ হয়ে যায়। তাই লোকসভার আগে উত্তরপ্রদেশে কংগ্রেসের ন্যায়যাত্রা কতখানি সাড়া ফেলে, সেদিকে নজর ভারতীয় রাজনৈতিক মহলের। এছাড়া গান্ধী পরিবারের সঙ্গে উত্তরপ্রদেশের রায়বেরলির দীর্ঘদিনের সম্পর্ক। এবার সেই ‘গান্ধী গড়’ থেকেই লড়ার কথা প্রিয়াঙ্কার।

এ বছর সোনিয়া গান্ধী লোকসভা ছেড়ে রাজ্যসভায় যাচ্ছেন। ইতোমধ্যেই তিনি মনোনয়ন জমা করেছেন। তাই মায়ের রায়বেরলি আসন থেকেই লোকসভায় যেতে চাচ্ছেন প্রিয়াঙ্কা গান্ধী। তবে কংগ্রেসের তরফে এখনো অফিশিয়াল কোনো ঘোষণা হয়নি। এদিকে প্রিয়াঙ্কার অসুস্থ হওয়া নিয়ে কটাক্ষ করেছে বিজেপি। দলটির আইটি সেলের প্রধান অমিত মাল্যবরের দাবি, গান্ধী ভাই-বোনের মধ্যে প্রচ্ছন্ন শত্রুতা তৈরি হয়েছে। বেড়েছে দূরত্ব। সে কারণেই রাহুলের সঙ্গে ন্যায়যাত্রায় সঙ্গী হচ্ছেন না প্রিয়াঙ্কা।