আদমদী‌ঘি‌তে জাতীয় জেল হত্যা দিবস পা‌লিত

আদমদী‌ঘি‌তে জাতীয় জেল হত্যা দিবস পা‌লিত। ছবি-শিমুল

সুপ্রভাত বগুড়া (শিমুল  হাসান ,আদমদিঘী, বগুড়া, প্রতিনিধি): বগুড়ার আদমদীঘিতে  যথাযথ  মর্যাদায়  জাতীয়  জেল হত্যা দিবস পালিত হয়েছে। উপলক্ষে  আজ মঙ্গলবার সকাল ৯টায় উপ‌জেলা আ’লীগ অ‌ফি‌সের সাম‌নে জাতীয়, দলীয় ও কা‌লো পতাকা উ‌ত্তোল‌নের মধ্য দিয়ে দিব‌সের সূচনা করেন আদমদীঘি উপ‌জেলা চেয়ারম্যান ও উপ‌জেলা আ’লী‌গের সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খাঁন রাজু।

প‌রে জাতির জনক বঙ্গবন্ধু শেখ ম‌জিবুর রহমানসহ চার জাতীয় নেতার প্র‌তিকৃ‌তি‌তে পুষ্পমাল্য দান, আ‌লোচনা সভা ও দোয়া অনু‌ষ্ঠিত হয়। সকাল সাড়ে ৯টায় দলীয় কার্যাল‌য়ে উপ‌জেলা আ’লী‌গের সহ সভাপ‌তি আবু রেজা খাঁনের সভাপ‌তি‌ত্বে জেল হত্যা দিবস উপল‌ক্ষে আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।

Pop Ads

উপ‌জেলা আ’লীগ আ‌য়ো‌জিত অনুষ্ঠা‌নে অন্য‌দের ম‌ধ্যে বক্তব্য রা‌খেন, উপ‌জেলা ভাইস চেয়ারম্যান ও ম‌হিলা আ’লী‌গের সাধারণ সম্পা‌দক সালমা বেগম চাঁপা, আদমদী‌ঘি সদর ইউ‌পি চেয়ারম্যান ও উপ‌জেলা যুবলী‌গের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উপ‌জেলা ক্রীড়া প‌রিষ‌দের সাধারণ সম্পাদক ও আ’লীগ নেতা নাজমুল হুদা খন্দকার, সদর ইউ‌পি আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক র‌ফিকুল ইসলামসহ আ‌রও অ‌নে‌কে।

দিবস‌টি উপল‌ক্ষে উপ‌জেলার সান্তাহার পৌরসহ ছা‌তিয়ানগ্রাম, নসরতপুর, কন্দুগ্রাম, চাঁপাপুর ও সান্তাহার ইউ‌পি এলাকায় পৃথক পৃথক অনুষ্ঠা‌নের আ‌য়োজন করা হয়। এসব অনুষ্ঠা‌নে আ’লীগসহ এর অঙ্গ সংগঠ‌নের স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রা‌খেন।