আবেগের গল্প নিয়ে আলিয়া

47
আবেগের গল্প নিয়ে আলিয়া

অভিনেত্রী হিসেবে আগেই নিজের দাপট দেখিয়েছেন আলিয়া ভাট। এবার দাপুটে প্রযোজক হিসেবে নিজেকে প্রমাণ করতে চান তিনি। সম্প্রতি আলিয়া প্রযোজকের ভূমিকা নিয়ে কিছু কথা বলেছেন।

২০১৯ সালে প্রযোজনার দুনিয়ায় পা রেখেছিলেন আলিয়া। তাঁর প্রযোজনা সংস্থার নাম ইটারনাল সানসাইন প্রোডাকশন। ওয়েব ফিল্ম ‘ডার্লিংস’ দিয়ে প্রযোজক হিসেবে হাতেখড়ি হয়েছিল আলিয়ার। আর এই ছবিতে আলিয়া নিজে অভিনয় করেছিলেন। ছবিতে আলিয়ার সঙ্গে ছিলেন শেফালি শাহ ও বিজয় ভার্মার মতো দুই অভিনেতা।

Pop Ads

নেটফ্লিক্সে ছবিটি মুক্তি পেয়েছিল। ‘ডার্লিংস’ দারুণভাবে প্রশংসিত হয়েছিল। এবার আলিয়া তাঁর প্রযোজনা সংস্থার থেকে আনছেন ‘জিগরা’। ছবিটি পরিচালনা করবেন বাসন বালা। এটি আলিয়া প্রযোজিত দ্বিতীয় ছবি হতে চলেছে।

আলিয়া প্রযোজনা নিয়ে বলেছেন, ‘আমার বিশ্বাস গল্প সর্বত্র ছড়িয়ে আছে। আর গল্পই সবকিছু। ইটারনাল সানসাইন-এর হাত ধরে আমি প্রযোজনার দুনিয়ায় এসেছি। আমার সংস্থার মাধ্যমে আবেগময় গল্প বলতে চাই, এসব গল্প মানুষকে প্রভাবিত করবে।’

অভিনেত্রী আরও বলেছেন, ‘আমাদের প্রথম প্রযোজিত ছবি “ডার্লিংস” অফুরান ভালোবাসা পেয়েছিল। মানুষের এত ভালোবাসায় আমি উচ্ছ্বসিত ও আপ্লুত ছিলাম। ঠিক এই ছবির এক বছরের কিছু পর আমরা আমাদের দ্বিতীয় প্রকল্প আনার প্রস্তুতি নিচ্ছি। “জিগরা” আবেগ, সাহসিকতা, সংকল্পের ওপর গাথা সুন্দর এক গল্প। প্রযোজক হিসেবে আমি ক্রমাগত এমন গল্পের সন্ধানে থাকি, যাতে মৌলিকতা ও সত্যতা আছে।’

ছবিটি প্রযোজনার জন্য আলিয়া হাত মিলিয়েছেন করণ জোহর, অপূর্ব মেহেতা ও সোমেন মিশ্রার সঙ্গে। ভাই-বোনের গভীর ভালোবাসার সম্পর্ক নিয়ে এই ছবির গল্প বোনা হয়েছে। ছবিটি আগামী বছর ২৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।