প্রেম করছেন শাহরুখ পুত্র আরিয়ান?

4
প্রেম করছেন শাহরুখ পুত্র আরিয়ান?

বলিউড তারকা শাহরুখ পুত্র আরিয়ান খানের প্রেমিকা কে? এমন গুঞ্জন চলছে বহুবছর ধরে। বিভিন্ন সময়ে বিভিন্ন জনের নাম এসেছে। তবে শেষমেষ জানা গেলো আরিয়ানের প্রেমিকা বলিউডের কেউ না। তিনি ব্রাজিলিয়ান অভিনেত্রী লারিসা বনেসি।

তার সঙ্গেই শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের রোম্যান্সের কানাঘুষা সোশ্যাল মিডিয়া জুড়ে। তাদের এই প্রেমের বিষয়টি সামনে এনেছেন ভক্তরা। এসব ভক্তরা অবশ্য সবসময়ই তাদের প্রিয় তারকাদের জীবনের ঝলক পেতে বেশ আগ্রহী হয়ে থাকে, এমনকী তাঁদের প্রেম জীবন নিয়েও চলে জল্পনা-কল্পনার হাওয়া। একজন রেডডিট ব্যবহারকারী সম্প্রতি আরিয়ান খান এবং লরিসা বনেসির মধ্যে একটি সম্ভাব্য নিয়ে বেশ কিছু ইন্টারেস্টিং পয়েন্ট শেয়ার করে নিয়েছেন।

Pop Ads

ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, আরিয়ান খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চালানো হয়েছে গোয়েন্দাগিরি। এক ব্যক্তি লক্ষ্য করেছে যে, শাহরুখের ছেলে শুধু লরিসা নয় লারিসার পুরো পরিবারকে ফলো করে এবং এর ব্রাজিলিয়ান সুন্দরীও ফলো করে গোটা খান ফ্যামিলিকে। উপরন্তু, আরিয়ান লারিসার মাকে তাঁর জন্মদিনে একটি উপহার পাঠিয়েছে বলে জানা গিয়েছে, যেমনটি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেছে।

লারিসা পেশায় একজন অভিনেত্রী।

তাকে গুরু রন্ধাওয়ার ‘সুরমা সুরমা’ মিউজিক ভিডিও, স্টেবিন বেনের মিউজিক ভিডিও এবং এমনকি বিশাল মিশ্রের সঙ্গে একটি অ্যালবামেও দেখা গিয়েছে। অক্ষয় কুমার এবং জন আব্রাহমের সঙ্গে ব্লকবাস্টার গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন। সইফ আলি খানের ‘গো গোয়া গন’-এ পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে হিন্দি সিনেমায় লারিসার অভিষেক হয়।
এদিকে শাহরুখ পুত্র আরিয়ান বর্তমানে তাঁর পরিচালনায় ডেবিউ ওয়েব সিরিজ, ‘স্টারডম’-এর প্রস্তুতিতে ব্যস্ত।

আরিয়ানের এই কাজ ঘিরে লোকের উত্তেজনা বাড়ছে। শোনা যায়, ছেলের প্রথম সিরিজে অভিনয় করার ইচ্ছে ছিল শাহরুখ খানের। তবে আরিয়ানই চাননি বাবার সাহায্য নিতে। এছাড়াও পোশাকের নিজস্ব ব্র্যান্ডও রয়েছে তাঁর। সঙ্গে ব্যবসা করেন প্রিমিয়াম অ্যালকোহলের।