চিত্রনায়ক রাশেদ প্রহরের ‘চোখে জল ভাসায়’

19
চিত্রনায়ক রাশেদ প্রহরের ‘চোখে জল ভাসায়’

গত ডিসেম্বরের শেষদিকে উত্তরায় হয়েছে প্রথম লটের শুটিং। সম্প্রতি প্রকাশ করা হয়েছে ছবির ফার্স্ট লুক পোস্টার। বাণিজ্যিক ঘরানার এ ছবিতে রাশেদ প্রহরকে দেখা যাবে অ্যাকশন হিরোর চরিত্রে। রাশেদ প্রহরের চলচ্চিত্র ক্যারিয়ারে রোমান্টিক গল্পের অভিজ্ঞতা বেশ পুরোনো; তবে এবারের ছবির জন্য প্রস্তুতিটাও অনেক গোছানো, নাচ ফাইট রপ্ত করতে হয়েছে এক বছর ধরে।

চোখের জলে ভাসায় ছবি সম্পর্কে এই তারকা জানান, মিডিয়ার লম্বা ক্যারিয়ারে চোখের জলে ভাসায় ছবিটি আমার জন্য একটা মাইলফলক হবে। কারণ এই ছবির পরিচালক একজন গুণী মানুষ, যার ছবি দেখেছি ছোটবেলা থেকে। চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল এ ছবিটি সিকদার সাফিন ভাইয়ের সঙ্গে যৌথভাবে পরিচালনা করছেন। ছবিতে নায়িকা হিসেবে কে থাকছেন বিষয়টি এখনই জানাতে চান না চিত্রনায়ক রাশেদ প্রহর। তবে অভিনয় শিল্পী থাকছেন খ্যাতিমান অনেক তারকা।

Pop Ads

এর আগে রাশেদ প্রহর এপার বাংলা এবং ওপার বাংলার কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। উল্লেখ্য কলকাতার জয় ভট্টাচার্য পরিচালিত বারোমাইস্যা, দেশীয় টিভি নাটক, বিজ্ঞাপন ও ফ্যাশন মডেল হিসেবে কাজ করেছেন। এ বছরই শুটিং শেষ করে ছবিটি মুক্তি পাবে। ছবিটি প্রযোজনার মাধ্যমে যাত্রা শুরু করছে আরআরপি মাল্টিমিডিয়া।