উঠান বৈঠকে প্রচারণায় ব্যস্ত সাকিব

6
উঠান বৈঠকে প্রচারণায় ব্যস্ত সাকিব

মাগুরা শহরের কলেজপাড়ায় উঠান বৈঠকে নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।
শনিবার (৩০ ডিসেম্বর) সকালে শহরের কলেজপাড়াবাসীর আয়োজনে উঠান বৈঠকে সাকিবকে দেখতে ভিড় করে এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। এ সময় তাকে ফুলের মালা পরিয়ে বরণ করে নেয়া হয়।

এ সময় সাকিব আল হাসান বলেন, আমি শুনেছি এই এলাকার ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে চান না। এ কথা শুনে আমি হতাশ হয়েছি।

Pop Ads

তিনি আরও বলেন, এই কলেজপাড়া শুনেছি ঢাকার গুলশান, বনানী এলাকার মতো। এখানে ডাক্তার, ইঞ্জিনিয়ার, প্রফেসরসহ এলিট শ্রেণির মানুষের বসবাস। এই একটি জায়গায় সবার সন্দেহ, এই এলাকার মানুষ ভোট দেন না। তাই এই অপবাদ আপনাদের এবার ঘোচাতে হবে। আপনাদের কাছে অনুরোধ আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে মাগুরার উন্নয়নের সুযোগ দেবেন।

যদি আমাকে নাও ভোট দিতে মন চায় সমস্যা নাই, তাও আপনারা ভোট কেন্দ্রে যান এটা আমি চাই। অন্তত কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়ুক বলে জানান তিনি।

এ সময় সাকিব বলেন, নির্বাচনে জয়যুক্ত হলে আপনাদের নিয়ে মাগুরার যতো উন্নয়ন সম্ভব সেটা করবো। ভোটের দিন সবাই সকাল সকাল কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে মাগুরার উন্নয়নের অগ্রযাত্রাতে অব্যাহত রাখবেন।

ওই উঠান বৈঠকে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সব অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।