ক্ষেতলাল পৌর নির্বাচনের পূর্বেই মেয়রসহ দুই কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত

208

জয়পুরহাট প্রতিনিধি:২৭ জুলাই অনুষ্ঠিত হবে ক্ষেতলাল পৌরসভার নির্বাচন। ওই নির্বাচনের পূর্বেই পৌর মেয়র পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার এবং দুইটি ওয়ার্ডে কাউন্সিলর পদে সাইদুর রহমান ও হাবিবুর রহমান চৌধুরী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। এ তথ্য নিশ্চিত করেনক্ষেতলাল পৌরসভা নির্বাচন রিটানিং কর্মকর্তা মাহমুদ হাসান।
জানা যায়, ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন প্রার্থী মনোনয়ন জমা দেয়। এদের মধ্যে আওয়ামী লীগ দলীয় ও দুই স্বতন্ত্র প্রার্থীসহ ৩ জনের মনোনয়ন বৈধতা ঘোষণা করেন রিটানিং কর্মকর্তা। ওই নির্বাচনে দুই স্বতন্ত্র প্রার্থী নবীউল ইসলাম চৌধুরী ও বর্তমান মেয়র সিরাজুল ইসলাম বুলু তাদের প্রার্থীতা গতকাল বৃহস্পতিবার প্রত্যাহার করলে মেয়র পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওয়ামী লীগ দলীয় প্রার্থী সিরাজুল ইসলাম সরদার নির্বাচিত হন।

স্বতন্ত্র (বিদ্রোহী) মেয়র প্রার্থী সিরাজুল ইসলাম বুলুু বলেন, আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসাবে সিরাজুল ইসলাম সরদারকে মনোনয়ন দেয়ায় দলের সিদ্ধান্তের প্রতি একাত্বতা প্রদর্শণ করে আমার প্রার্থীতা প্রত্যাহার করেছি।
এছাড়া কাউন্সিলর পদে ৬ নম্বর ওয়ার্ডে আজিজার রহমান এবং ৭ নম্বর ওয়ার্ডে আব্দুল মতিন তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় কাউন্সিলর পদে সাইদুর রহমান ও হাবিবুর রহমান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।

Pop Ads

পৌরসভার ৯টি ওয়ার্ডেই সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে এবং ৭টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোট অনুষ্ঠিত হবে। এতে ১৬ হাজার ৫৬৮ জন নারী ও পুরুষ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সুপ্রভাত বগুড়া/এম রাসেল আহমেদ