গাজীপুরের কালীগঞ্জ ৫ আওয়ামী লীগ নেতা দল থেকে বহিষ্কার

35
গাজীপুরের কালীগঞ্জ ৫ আওয়ামী লীগ নেতা দল থেকে বহিষ্কার

গাজীপুরে  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও আনসার সদস্যদের ওপর হামলার ঘটনায় আওয়ামী লীগের পাঁচ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

অফাবৎঃরংবসবহঃ

Pop Ads

সোমবার (২ অক্টোবর) কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচএম আবুবকর চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে শোভন আচরণ এবং বিশৃঙ্খলা সৃষ্টি করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার কারণে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পাঁচ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কার করা হলো।

আরও পড়ুন: ইউএনওর গাড়ি ভাঙচুরের ঘটনায় চেয়ারম্যানসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

বহিষ্কৃতরা হলেন— মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হেকিম, সদস্য মো. জাকির হোসেন, ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মো. আকরাম হোসেন, একই ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ফয়সাল ফকির এবং ওই ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জাইদুল।

গত ৩০ সেপ্টেম্বর দুপুরে উপজেলা পরিষদ চত্বরে গাড়ি রাখতে নিষেধ করায় গাজীপুরের কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ওপর হামলা চালান আওয়ামী লীগের নেতাকর্মীরা। কালীগঞ্জের মোক্তারপুরের ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি আলমগীর হোসেনের উপস্থিতিতে ওই ঘটনা ঘটে। এতে ইউএনওসহ ২ জন আহত হন।

এর পর ১ অক্টোবর সকালে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ের আনসার সদস্য এনায়েত উল্লাহ বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করে মামলা করেন।