গান-নাটক-সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান এখন রাজশাহীতে

333

নিজস্ব প্রতিবেদকঃ  রাজশাহীতে যাত্রা শুরু করল গান, নাটক ও সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাটিউব এন্টারটেইনমেন্ট। ১৮ বছর ঢাকার চলচ্চিত্রে সংগীত পরিচালক হিসেবে কাজ করছেন আহম্মেদ হুমায়ূন। গড়েছেন নিজের প্রযোজনা প্রতিষ্ঠান। কিছুদিন হলো ঢাকা শহর ছেড়ে এই সংগীত পরিচালক রাজশাহী শহরের তেরখা‌দিয়া ডাবতলা এলাকায় গড়েছেন নিজের গানের স্টুডিও ও প্রডাকশন হাউস। নিজস্ব ভিডিও এডিটিং প্যানেলেও গড়েছেন প্রতিষ্ঠানটিতে।

শনিবার রাজশাহীর ডাবতলার অফিসে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে বাংলাটিউব এন্টারটেইনমেন্ট। উদ্বোধন করেন চয়ন ইসলাম। উপস্থিত ছিলেন বাংলাটিউব এন্টারটেইনমেন্টের সদস্যরা।

Pop Ads

রাজশাহী জেলার বাগমারার ছেলে হুমায়ূন জানান, এই প্রযোজনা প্রতিষ্ঠানে কাজ করবে রাজশাহীর একদল তরুণ। নির্মাণ করা হবে মিউজিক ভিডিও, ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম ও পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। প্রতিষ্ঠানটিতে রয়েছে নিজস্ব ক্যামেরা, লাইট, এডিটিং প্যানেল, অডিও ডাবিং স্টুডিও।

ঢাকাতে ১৮ বছরের মিউজিক ক্যারিয়ার হ‌ুমায়ূনের । প্রায় ৭০ থেকে ৮০ টি সিনেমাতে সংগীত পরিচালক হিসেবে কাজ করেছেন তি‌নি। কণ্ঠশিল্পী হিসেবেও প্লেব‌্যাক করেছেন অনেকগুলো সিনেমাতে। তার মধ্যে আছে সুইটহার্ট ছবির কেন রে তোর মাঝে, পোড়ামন ২ ছবিতে পিরিতে কেন এত জালা, রোমিও ২০১৩ ছবিতে সাজনা এবং আজব প্রেম ছবির সবগুলো গানই তার গাওয়া।

 

সুপ্রভাত বগুড়া /এম রাসেল আহমেদ