জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকীতে উপহার নিয়ে বগুড়ার মাদ্রাসার দরজায় ভিপি সাইফুল

সুপ্রভাত বগুড়া (আল-আমীন, বগুড়া): শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে খাদ্য উপহার নিয়ে মাদ্রাসার দরজায় হাজির হয়েছিলেন বিএনপির জাতীয় নির্বহিী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

আজ রবিবার সকালে এক ঝাক সিনিয়র বিএনপি নেতাকর্মীদের সাথে নিয়ে শহরের বিশবাড়িয়া দারুল উলুম বগুড়া এয়াতিম খানা মাদ্রাসার প্রাঙ্গনে তিনি ছাত্র এবং শিক্ষক কর্মচারীদের হাতে একটি করে উপহার সামগ্রীর ব্যাগ তুলে দেন।

Pop Ads

ম্দরাসার তত্ত¡াবধায়ক বদরুল আলম প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিএনপি নেতাকর্মীদের স্বাগত জানান। উপস্থিত সবার উদ্দেশ্যে এ উপলক্ষে এক প্রতিক্রিয়া জানাতে গিয়ে জেলা বিএনপির সাবেক এ সভাপতি বলেন, আমরা এসেছি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপার্সর বেগম খালেদা জিয়া এবং বগুড়াবাসীর প্রিয় মানুষ তারেক রহমানের জন্য দোয় চাইতে।

আপনারা দোয়া করবেন যাতে আগামীতে সুস্থ্য হয়ে আপনাদের পাশে আবারও দাঁড়াতে পারে এবং এ দেশের মানুষের সুখে দঃুখে আগের ন্যায় পাশে থাকতে পারেন। এসময় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ জিয়া পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা জিয়া পরিষদের সাধারন সম্পাদক এ্যাডঃ নাজমুল হুদা পপন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক পরিমল চন্দ্র দাস, জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সভাপতি শাহ মেহেদী হাসান হিমু, জেলা জাসাসের সাবেক সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন পশারী হিরু,

জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সাধারণ সম্পাদক সাংগঠনিক শাহাবুল আলম পিপলু, যুবদল শহর শাখার সাবেক সভাপতি মাসুদ রানা, জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি মাহমুদ শরীফ মিঠু, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক ফার্মার রফিকুল ইসলাম, জেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক,

প্রফেসর আলীমুর রাজী তরুন, স্বেচ্ছাসেবকদল শহরের সাবেক সভাপতি মাহবুব হাসান লেমন, সাবেক স্বেচ্ছাসেবকদল নেতা শফিকুল ইসলাম শফিক, শাহীউল আলম, খুসরু আহমেদ, যুবদল নেতা আহমেদ বুলবুল, ছাত্রদল নেতা আবু জাফর জেমস, রবিউল ইসলাম আউয়াল, মাহমুদুন নবী কনক, ছাত্রদল নেতা সৈয়দ নাহিদ, সোয়েব ইসলাম অভি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here