জেলা যুবদলের আহ্বায়কের বিরুদ্ধে মিথ্যা মিছিল ও সমাবেশ করায় উপজেলা যুবদলের সংবাদ সম্মেলন

জেলা যুবদলের আহ্বায়কের বিরুদ্ধে মিথ্যা মিছিল ও সমাবেশ করায় উপজেলা যুবদলের সংবাদ সম্মেলন। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি: গতকাল বুধবার বিকেলে শাজাহানপুর দলীয় কার্যালয়ে জেলা যুবদলের আহŸায়ক খাদেমের বিরুদ্ধে মিথ্যা মিছিল ও সমাবেশ করায় সংবাদ সম্মেলন করে উপজেলা যুবদল।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শাজাহানপুর উপজেলা যুবদলের আহŸায়ক সোহেল আরমান রাজু। এসময় উপস্থিত ছিলেন যুবদলের সিনিয়র যুগ্ম-আহŸায়ক জিল্লুর রহমানসহ সহ উপজেলার নয়টি ইউনিয়নের যুবদলের নেতা কর্মীগন।

Pop Ads

লিখিত বক্তবে তিনি বলেন শাজাহানপুর উপজেলা যুবদলের নাম ব্যবহার করে কিছু বিপদগামী যুবক, জেলা যুবদলের সম্মানিত আহŸায়ক শাজাহানপুরের কৃতি সন্তান জনাব খাদেমুল ইসলাম খাদেমের নামে মিথ্যা, ভিত্তিহীন অপ-প্রচার চালিয়ে মিছিল ও সমাবেশ করার চেষ্টা করেছে।

যা দলীয় শৃঙ্খলার পরিপন্থি, আমরা বলতে চাই, যারা এই কুকর্মের সাথে জড়িত তারা শাজাহানপুর উপজেলা যুবদলের অন্তভুক্ত নয়। তারা একটি স্বার্থানেশী মহল দ্বারা প্রভাবিত হয়ে ব্যক্তিস্বার্থ হাসিলের চেষ্টায় জেলা যুবদলের আহŸায়কের বিরুদ্ধে এমন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

তারা নিজেদেরকে উপজেলা কমিটির সদস্য বলে পরিচয় দিয়েছেন, কিন্তু এখন পর্যন্ত উপজেলা যুবদলের পুনাঙ্গ কমিটি প্রকাশ হয় নাই। ইউনিয়ন কমিটিতো দুরের কথা। সুতরাং অর্থনৈতিক লেনদেনের বিষয়টি মিথ্যা ও ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রনোদিত।

এই ঘটনায় আমরা শাজাহানপুর উপজেলা যুবদল মর্মাহত ও ব্যাথিত। আমরা ঘৃন্যাভরে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভবিষ্যতে কেহ এ সমস্ত অপ-প্রচার চালানোর চেষ্টা করলে তাদেরকে চিহ্নিত করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। প্রয়োজনে তাদেরকে প্রতিহত করা হবে।