ঝিনাইদহ হরিণাকুণ্ডুতে বখাটের ছুরিকাঘাতে যুবক খুন !

সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ,ঝিনাইদহ): ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বাবার অপমানের প্রতিশোধ নিতে ৩ বছর পর মিলন (২৭) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা করেছে এক বখাটে। নিহত যুবক উপজেলার খলিসাকুণ্ডু গ্রামের ইছাহক আলীর ছেলে।
সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ভবানীপুর বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাশর্^বর্তি কুষ্টিয়া জেলার ইবি থানার বলরামপুর গ্রামের মোতালেব ফকিরের ছেলে জুয়েলকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য ওহিদুল ইসলাম জানান, নিহত মিলন ভবানীপুর বাজারে মসজিদে নামাজ পড়ে একটি দোকানের সামনে দাড়িয়ে ছিল। এসময় ওই বখাটে জুয়েল এসে তার পেটে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
তিনি আরও জানান, হত্যাকারী জুয়েলের বাবা মোতালেব ফকির কবিরাজি করেন। প্রায় ৩/৪ বছর পূর্বে নিহতের চাচার বাড়িতে মোতালেব ফকির আসা যাওয়া করতো। তার স্বভাব চরিত্র ভালো না হওয়ায় নিহত মিলনসহ এলাকাবাসী তাকে ওই এলাকায় আসতে নিষেধ করেন। বাবার এই অপমানের প্রতিশোধ নিতেই বখাটে জুয়েল মিলনকে হত্যা করেছে।
নিহতের বাবা ইছাহক আলী জানান, তার ছেলে পানের ব্যবসায় করেণ। এদিন বিকেলে সে বাড়ি থেকে বের হয়ে পাশেই ভবানীপুর বাজারে যায়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমিন আফরিন জানান, ছুরিকাঘাতের ফলে প্রচুর রক্তক্ষরণে হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়েছে।
এবিষয়ে হরিণাকুণ্ডু থানার পরিদর্শক মোঃ আসাদুজ্জামান জানান, এঘটনায় হত্যামামলা হয়েছে। দ্রুত আসামীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here