দেশে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ২০ হাজার ছাড়িয়েছে ! গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৫ !!

সুপ্রভাত বগুড়া(জাতীয়): গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন সর্বোচ্চ ১ হাজার ২০২ জন। এর মধ্য দিয়ে দেশে করোনাভাইরাসে সংক্রমিত ব্যক্তির সংখ্যা ২০ হাজার ছাড়িয়েছে।

বর্তমানে সংক্রমিত করোনা রোগীর সংখ্যা ২০ হাজার ৬৫ জন। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৫ জন। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ২৯৮ জন।

Pop Ads

গতকাল বৃহস্পতিবার দেশে করোনাভাইরাসে সংক্রমিত মানুষের সংখ্যা ছিল ১ হাজার ৪১ জন। আর মারা গিয়েছিলেন ১৪ জন। দেশে করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি নিয়ে আজ শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।

ব্রিফিংয়ের শুরুতে জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামানের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করা হয়। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৭৯ জন। আর এ নিয়ে সর্বমোট ৩ হাজার ৮৮২ জন সুস্থ হয়েছেন।

ব্রিফিংয়ের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৮ হাজার ৫৮২ জনের করোনা পরীক্ষা করা হয়। আর সর্বমোট ১ লাখ ৭ হাজার ৫১২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

দেশে এখন ৪১টি ল্যাবে (পরীক্ষাগার) করোনা পরীক্ষা করা হচ্ছে। গত ৮ মার্চ দেশে প্রথম করোনায় সংক্রমিত ব্যক্তি শনাক্তের ঘোষণা আসে। আর ১৮ মার্চ প্রথম মৃত্যুর ঘটনা ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here