পরিবারের ৩৫জন সহ করোনাক্রান্ত চিত্রনায়িকা শিল্পী !

পরিবারের ৩৫জন সহ করোনাক্রান্ত চিত্রনায়িকা শিল্পী !

সুপ্রভাত বগুড়া (বিনোদন): ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পী। অভিনেত্রীর পরিবারের প্রায় ৩৫ জন সদস্যই এখন করোনা ভাইরাসে আক্রান্ত। গত ২৮ নভেম্বর এই নায়িকা জানতে পারেন স্বামী-সন্তানসহ তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ধারণা করা হচ্ছে, পারিবারিক একটি বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করেই করোনা ছড়িয়েছে। আক্রান্তদের কেউ কেউ হাসপাতালে ভর্তি রয়েছেন।

তবে বেশির ভাগই বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। এ নিয়ে শিল্পী বলেন, ‘পরিবারের একজনের বিয়ে ছিল। স্বল্প পরিসরে আয়োজন করা হয়, এসময় পরিবারের সবাই একত্রিত হয়েছিলেন। পরে দেখা যায়, আমার পরিবার, আমার ভাইয়ের পরিবার, আমার শ্বশুর–শাশুড়ি, ভাশুরদের পরিবারের প্রায় সবাই করোনায় আক্রান্ত হন। আমাদের পরিবারের ওপর দিয়ে একটা ঝড় যাচ্ছে।’

Pop Ads

এদিকে শিল্পী করোনায় আক্রান্ত হওয়ার পর বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। অভিনেত্রী বলেন, ‘প্রথমদিকে বাচ্চাদের কথা চিন্তা করে হাসপাতালে ভর্তি হইনি। আমার টানা ১৫ দিন জ্বর ছিল। গত ৯ ডিসেম্বর থেকে ৪ দিন কথা বলাই বন্ধ হয়ে যায়। একসময় চিকিৎসকেরাও ঘাবড়ে গিয়েছিলেন।

সম্প্রতি বাসায় ফিরেছি। তবে এখনো শারীরিক দুর্বলতা কাটেনি।’ উল্লেখ্য, ২০০০ সালে চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে নেন শিল্পী। তারপর থেকে দীর্ঘদিন বিএফডিসি বা চলচ্চিত্রের কোনো অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে। তবে গত দুই বছর ধরে চলচ্চিত্র শিল্পীদের আর্থিক সহায়তাসহ নানাভাবে পাশে দাঁড়াতে দেখা গেছে এই অভিনেত্রীকে।