নবাগত নায়ক আদর আজাদকে সিনেমা ইন্ডাস্ট্রিতে স্বাগত জানালেন ওমর সানী

নবাগত নায়ক আদর আজাদকে সিনেমা ইন্ডাস্ট্রিতে স্বাগত জানালেন ওমর সানী

ঢালিউডের তারকাখ্যাত অভিনেতা ওমর সানী এবার নবাগত নায়ক আদর আজাদকে সিনেমা ইন্ডাস্ট্রিতে স্বাগত জানালেন । কারণ তাঁর অভিনীত এবং সৈকত নাসির পরিচালিত সিনেমা ‘তালাশ’ সিনেমা হলে এবার মুক্তি পেতে যাচ্ছে। ট্রেলার প্রকাশের পর থেকেই আলোচনায় উঠে আসে ‘তালাশ’।

সিনেমাটিতে প্রথমবার জুটি হয়েছেন আদর আজাদ ও শবনম ইয়াসমিন বুবলী। টিজারে আদরের লুক তার ক্রেজি অভিনয় আর বুবলীর ব্যতিক্রমী উপস্থাপনা মুগ্ধতা ছড়িয়েছে দর্শকদের মাঝে। মুক্তির এক সপ্তাহ আগেই ৫০ প্রেক্ষাগৃহ বুকিং নিশ্চিত হয়েছে।

Pop Ads

আজ চিত্রনায়ক ওমর সানী তাঁর ফেসবুকে আদরকে স্বাগত জানিয়ে লিখেন, তোমাকে স্বাগতম আদর, তোমার ছবির সাফল্য কামনা করছি তুমি নতুন হিসেবে সাফল্য পাও, এই দোয়া করি আমি। যদিও তোমার সাথে আমার পরিচয় নেই, ইনশাল্লাহ হয়ে যাবে তালাশ সবাই দেখবেন। এগিয়ে যাও সৈকত নাসির ।

সিনেমা ইন্ডাস্ট্রিতে একজন আরেকজনের সিনেমায় স্বাগত জানানো হরহামেশা দেখা যায় না । বলিউডে এই প্র্যাকটিস থাকলেও ঢালিউডে এটা খুবই কম দেখা যায় । তবে ওমর সানীর এমন স্বাগত বার্তাকে সকলে শুভেচ্ছা ও শুভকামনা জানাচ্ছেন ।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র।