পূর্ব বিরোধের জেরে শ্বশুর বাড়িতে সংঘর্ষ, নিহত হলো জামাই !

পূর্ব বিরোধের জেরে শ্বশুর বাড়িতে সংঘর্ষ, নিহত হলো জামাই ! ছবি-সংগ্রহ

সুপ্রভাত বগুড়া (গরম খবর): সিলেটের গোয়াইনঘাটে শ্বশুরবাড়ির লোকজনের সাথে সংঘর্ষে জামাই নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। এ ঘটনায় পুলিশ সাতজনকে আটক করেছে। মঙ্গলবার সন্ধ্যায় গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণ পান্তুমাই ঢালারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আজিম উদ্দিন (২৫) ওই গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে। স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, পূর্ব বিরোধের জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় পান্তুমাই ঢালারপাড় গ্রামের আবদুল আলিম ও তার মেয়ের জামাই আজিম উদ্দিন বাকবিতাণ্ডায় জড়িয়ে পড়েন।

Pop Ads

এক পর্যায়ে উভয় পরিবারের লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে আজিম উদ্দিন ও তার ভাই জয়নাল আবেদীন, শরিফ উদ্দিন ও একই গ্রামের ইয়াকুব আলীর ছেলে ইমরান আহমদ গুরুতর আহত হন। গুরুতর আহতাবস্থায় আজিম উদ্দিনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহত বাকি তিনজনকে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ বলেন, আজিম উদ্দিন নিহতের ঘটনায় সাতজনকে আটক করা হয়েছে। নিহত আজিমের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here