প্রবীণের বুদ্ধি আর তারুন্যে শক্তিকে কাজে লাগিয়ে ১৬নং ওয়ার্ডের উন্নয়নের ঘোষণা দিলেন কাউন্সিলর প্রার্থী মো: মেহেদী

প্রবীণের বুদ্ধি আর তারুন্যে শক্তিকে কাজে লাগিয়ে ১৬নং ওয়ার্ডের উন্নয়নের ঘোষণা দিলেন কাউন্সিলর প্রার্থী মো: মেহেদী। ছবি-দিপংকর

সুপ্রভাত বগুড়া (এ কে দিপংকর): আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো: আমিন আল মেহেদীর নির্বাচনী মতবিনিময় সভায় হাজারো মানুষ ঢল নেমেছে। নির্বাচনী মতবিনিময় সভা মহূর্তের মধ্যে জন সমাবেশে পরিনত হয়েছে এবং কানাকানায় পরিপূর্ণ হয়ে গেছে নিশিন্দারা বদিহাজির মাঠ।

আজ শুক্রবার বিকেলে উক্ত ১৬নং ওয়ার্ডের নির্বাচনী মত বিনিময় সভায় কাউন্সিলর প্রার্থী ও অত্র ওয়ার্ড যুব লীগের সভাপতি মো: আমিন আল মেহেদী বলেন, আগামী নির্বাচনে জয়ী হলে প্রবীণের বুদ্ধি আর তারুন্যে শক্তিকে কাজে লাগিয়ে ১৬নং ওয়ার্ডের সকল উন্নয়ন এবং অত্র ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহমুক্ত করব।

Pop Ads

সেই সাথে সমাজের যারা সুবিধাবঞ্চিত তাদেরকে সার্বিক সহযোগিতাসহ সাবলম্বী করে তারা যাতে নিজের পায়ে দাঁড়াতে পারে সেই ব্যবস্থা করব। প্রতিবন্ধীদের কারিগড়ি শিক্ষার মাধ্যমে কর্মসংস্থার ব্যবস্থা করব এবং সরকারী সকল প্রকার অনুদান বিনামূল্যে প্রত্যেকের বাড়িতে পৌছানো ব্যবস্থা করব।

এজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। পাশাপাশি যুবকদের জন্য নিয়মিত খেলাধুলা ও বিনোদনের ব্যবস্থা করার প্রতিশ্রুতিদেন। সাবেক মেম্বার আলহাজ্ব বুলু মিয়ার সভাপতিত্বে উক্ত নির্বাচনী মতবিনিময় বিশাল জনসভায় আরোও বক্তব্য রাখেন নুরুল ইসলাম উজ্জল,

আনারুল ইসলাম মিন্টু, গোলাম রব্বানী, জয়নাল আবেদিন, গোলাম কিবরিয়া, রেজাউল করিম, শাহিন আলম, সবুজ মিয়া মুনজুরুল ইসলাম মুন্জু। দলমত নির্বিশেষে অত্র এলাকার সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।