প্রেম করে বিয়ে, স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

6
প্রেম করে বিয়ে, স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

নোয়াখালী জেলা শহর মাইজদীতে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। আজ সোমবার (২৯ জানুয়ারি) ভোরে শহরের বসুন্ধরা কলোনীর কচি ডাক্তারের বাসার দ্বিতীয় তলায় নিহত দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মেহেদী হাসান শুভ (২০) উপজেলার দাদপুর ইউনিয়নের দুলাল মিয়ার ছেলে এবং তামান্না ইসলাম পিনু (১৬) পৌর এলাকার লিটনের মেয়ে। স্বামী-স্ত্রীর ছাড়াও সম্পর্কে তারা খালাতো ভাই বোন ছিল।

Pop Ads

খোঁজ নিয়ে জানা যায়, খালাতো ভাই-বোন প্রেম করে এক বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর মাইজদীর বসুন্ধরা কলোনীতে শাশুড়ির বাসায় থাকতেন শুভ। ওই বাসায় নিহত তামান্নার মা ও ভাই থাকতেন। সোমবার সকালে তাদের কক্ষ থেকে শুভ ও তামান্নার কোনো সাড়াশব্দ না পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করেন তামান্নার ভাই হোসেন আহমেদ নোমান।

খবর পেয়ে সুধারাম মডেল থানা পুলিশ তাদের দুজনের মরদেহ উদ্ধার করে।
সুধারাম থানা পুলিশ জানায়, স্বামী শুভ প্রথমে স্ত্রীর গলা কেটে হত্যা করে। এরপর নিজে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

হত্যার রহস্য উদঘাটনে পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে।
সুধারম থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী শুভ প্রথমে স্ত্রীর গলা কেটে হত্যা করে। এরপর নিজে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। পুলিশ ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত করছে।