ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির সহযোগীতায় হারিয়ে যাওয়া বুদ্ধি প্রতিবন্ধী সোহাগকে ফিরে পেল তার পরিবার

ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির সহযোগীতায় হারিয়ে যাওয়া বুদ্ধি প্রতিবন্ধী সোহাগকে ফিরে পেল তার পরিবার। ছবি-দিপংকর

সুপ্রভাত বগুড়া (এ কে দিপংকর): রংপুর জেলার পীরগাছা থানার অনন্ত্রাম মাস্টারপাড়া গ্রামের মৃত মিঠু মিয়ার ছেলে ১৪ বছর বয়সী বুদ্ধি প্রতিবন্ধী মোঃ সোহাগ বাড়ি থেকে হারিয়ে যায় গত ৫ দিন আগে। এরপর তাকে গত পরশুদিন পাওয়া যায় মাটিডালী লোহার ব্রীজ এলাকায়।

সেখানকার লোকজন তার হারিয়ে যাওয়ার ব্যাপারটা বুঝতে পেরে ৯৯৯ ফোন দেয়। তারপর ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ জনাব মোঃ শফিকুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স রাত ৮ টার দিকে তাকে নিয়ে আসে ফুলবাড়ি ফাঁড়িতে। কিন্তু সোহাগ তার ঠিকানা বলতে না পারায় পড়তে হয় বিপাকে।

Pop Ads

ফলে ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম ভিন্ন কৌশল অবলম্বন করে। তার ছবি পোস্ট করে ফেসবুকে, যা অনেক শেয়ার হয় এবং একপর্যায়ে ২দিন পর ছেলেটির পরিবারের সাথে যোগাযোগ স্থাপন সম্ভব হয়।

আজ দুপুর ১২.৩০ টার দিকে সোহাগের দাদী মোছাঃ নুরজাহান বেগম(৫০) মনিরুল ইসলামকে সঙ্গে নিয়ে ফুলবাড়ি ফাঁড়িতে আসলে সোহাগকে সুস্থ্য শরীরে তাদের হাতে তুলে দেওয়া হয়।

এসময় নুরজাহান বেগম ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। জানা যায় সোহাগ এর আগেও তিনবার এভাবে হারিয়ে গিয়েছিল।