ফেব্রুয়ারিতেই বাগদান হতে চলেছে বিজয়-রাশ্মিকার

12
ফেব্রুয়ারিতেই বাগদান হতে চলেছে বিজয়-রাশ্মিকার

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রত্যাশিত দুই তারকা রাশ্মিকা মান্দানা এবং বিজয় দেবেরকোন্ডা দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এই জুটি কখনোই সম্পর্কের কথা স্বীকার করেননি, তবে তাদের ঘিরে গুজবের শেষ নেই। তারা নিজেদের ঘনিষ্ঠ বন্ধু দাবি করলেও ভক্তরা তাঁদের প্রেমিক যুগল হিসেবেই জানেন। তাঁদের হবু দম্পতি হিসেবেই দেখেন অনুরাগীরা।

আর নতুন বছরে অনুরাগীদের সেই প্রত্যাশা পূরণ হতে যাচ্ছে বলেই মনে হচ্ছে!
ভারতীয় গণমাধ্যমের একাধিক প্রতিবেদন অনুসারে, এই জুটি নাকি শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। ফেব্রুয়ারির মাসের দ্বিতীয় সপ্তাহে বাগদান সারতে পারেন তারা। তবে সবকিছুই হবে খুব গোপনে। একান্ত কাছের কিছু মানুষদেরকে নিয়ে।

Pop Ads

আর তারপরই আনুষ্ঠানিক ঘোষণা করা হবে অনুরাগীদের জন্য।
এর আগে করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ এসে রাশ্মিকা প্রসঙ্গে বিজয় জানিয়েছিলেন, ‘আমার ক্যারিয়ারের প্রথম দিকে দুটি সিনেমা একসঙ্গে করেছি। ও আমার সত্যি খুব প্রিয়, আমি ওকে পছন্দও করি। আমরা দুজন সত্যিই খুব ভালো বন্ধু।


বিজয়-রাশ্মিকা
তবে বিজয় যতই রশ্মিকাকে বন্ধু বলে দাবি করুক না কেন, অ্যানিমেল সিনেমার প্রচারে রণবীর কাপুর প্রকাশ্যেই মস্করা করেছিলেন দুজনের সম্পর্ককে ঘিরে। ‘আনস্টপেবল উইথ এনবিকে’ নামের একটি টক শো-তে একসঙ্গে হাজির হয়েছিলেন অ্যানিমেলের টিম। আর সেখানেই সিনেমারি নায়িকা রাশ্মিকার সঙ্গে ঠাট্রা শুরু করেন রণবীর। সঞ্চালক নন্দামুরি বালাকৃষ্ণা হঠাৎই প্রশ্ন করেন, ‘অ্য়ানিমেল’ সিনেমার পোস্টার বিজয়ের কেমন লেগেছে? কারণ সন্দীপের আরো এক বিখ্য়াত সিনেমা ‘অর্জুন রেড্ডি’-র প্রধান অভিনেতা তিনি। আর সেটি জানতে তিনি ফোন করে বসেন বিজয়কে।

কিন্তু ফোন ধরেননি অভিনেতা। এরপর রণবীর বুদ্ধি দেয় ফোনটা করা হোক রাশ্মিকার মোবাইল থেকে। আর সকলে মিলে বাধ্যও করেন রাশ্মিকাকে ফোন করতে। আর এরপরই দেখা গেল চমক! চর্চিত-বান্ধবীর ফোন ধরে ফেলেন বিজয়। সঙ্গে সঙ্গে, ফিসফিসিয়ে রাশ্মিকা সাবধান করে দেন বিজয়কে, ফোন স্পিকারে আছে বলে। এমনকী, বিজয়কে ফোন করার আগে ফোন নম্বর যে নাম দিয়ে সেভ করে রাখা ছিল, সেটাও বদলেছিলেন রাশ্মিকা।
২০১৮ সালে তেলুগু ফিল্ম ‘গীথা গোবিন্দম’-এ কাজ করার সময় রাশ্মিকা এবং বিজয়ের মধ্যে প্রেম শুরু হয়েছিল বলেও গুঞ্জন রয়েছে। তারা দুজনে সিনেমাটির মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। ভক্তরা তাদের অন স্ক্রিন রসায়নকে দারুণভাবে গ্রহণ করেছিল। সিনেমাটি ব্লকবাস্টার হয়েছিল। এরপর ‘ডিয়ার কমরেড’ সিনেমায় জুটি বেঁধে দর্শকদের মুগ্ধ করেছেন বিজয়-রাশ্মিকা। এর পর থেকেই তাদের প্রেমের গুঞ্জন আরো তীব্রভাবে ছড়িয়ে পড়ে মিডিয়ায়।