বগুড়ায় করোনায় ৫ জনের মৃত্যু, অসতর্কতায় বাড়ছে সংক্রমন

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব ( ষ্টাফ রিপোর্টার): বগুড়ায় আবারও বেড়েগেছে করোনা ভাইরাসের প্রকোপ। গত ২৪ ঘন্টায় বগুড়ায় করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে ৫ জন। জনগনের অসতর্কতায় এমনটি হচ্ছে বলে বিশিষ্টজনেরা মনে করছেন। আর নতুন করে আক্রান্ত হয়েছে ৫০জন।

সোমবার ২৯ মার্চ জেলা সিভিল সার্জন অফিস সুত্রে এসব তথ্য জানাযায়। মৃত ব্যক্তিরা হলেন- শেরপুরের সুমন (৩৭), সিরাজগঞ্জের শাহজাহান আলী (৭০), বগুড়া সদরের দেলোয়ার হোসেন (৬০), শাহানুর ইসলাম (৪০) এবং বাবলী আক্তার (৪৫)।

Pop Ads

জেলা স্বাস্থ্য বিভাগ সোমবার সকাল ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা সবাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

[জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গেল ২৪ ঘন্টায় ২৯৯ টি নমুনার ফলাফলে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে ২৯৩ টি নমুনার মধ্যে পজিটিভ ৪৯টি।

টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসির ল্যাবে ৬টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ১টি। আক্রান্তের হার ১৬ দশমিক ৭২ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৩ জন। নতুন আক্রান্ত ৫০জনের মধ্যে সদরের ৪৭জন, বাকি ৩জন সারিয়াকান্দি, শিবগঞ্জে ও দুপচাচিয়া উপজেলার একজন করে।