বগুড়ায়  নন্দীগ্রামে পিস্তল ও দেশীও অস্ত্রসহ ডাকাত গ্রেফতার !

বগুড়ায়  নন্দীগ্রামে পিস্তল ও দেশীও অস্ত্রসহ ডাকাত গ্রেফতার ! ছবি-আকাশ

সুপ্রভাত বগুড়া (আকাশ সরকার রাসেল): বগুড়ার নন্দীগ্রামে পিস্তল, এক রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্রসহ মোঃ আইয়ুব আলী (৪২) নামে এক ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। গ্রেফতারকৃত ডাকাত নাটোর জেলাধীন সিংড়া উপজেলার বামিহাল গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে।

জানাযায়, নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়নের আফছাগাড়ি (হাটগাড়ি) গ্রামের কৃষক আব্দুল হাকিমের বাড়িতে গত শনিবার রাত ১২টায় ১০/১২জনের ডাকাত দল হানা দেয়, এসময় বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে মারধরসহ তাদের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা ১টি ল্যাপটপ ও প্রায় ১ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।

Pop Ads

এসময় প্রতিবেশীরা ডাকাতির ঘটনা টের পেয়ে চিৎকার সহ ডাকাতদের ধাওয়া করে দেশীয় পিস্তল, এক রাউন্ড গুলি ও ডাকাতির কাজে ব্যবহৃত যন্ত্রসহ একজনকে ধরতে সক্ষম হয়, আর বাঁকি ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী ধৃত ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে উক্ত ডাকাতকে গ্রেফতার করে।

উক্ত বিষয়ে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত ওসি) আব্দুর রশিদ সরকার জানান, পিস্তল-গুলি ও হাসুয়া সহ ডাকাত দলের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে, গ্রেফতারকৃত ডাকাত দুর্ধর্ষ ডাকাত দলের একজন সক্রিয় সদস্য, তার নামে নন্দীগ্রাম থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে, তার কাছ থেকে তথ্য বের করে অন্যান্য ডাকাত সদস্যদের গ্রেফতার করা হবে।