বগুড়ায় নন্দীগ্রাম পৌরসভার উন্নয়ন চাইলে নৌকা মার্কায় ভোট দিন-দলাল চন্দ্র মহন্ত

বগুড়ায় নন্দীগ্রাম পৌরসভার উন্নয়ন চাইলে নৌকা মার্কায় ভোট দিন-দলাল চন্দ্র মহন্ত। ছবি-এমদাদুল

সুপ্রভাত বগুড়া (এমদাদুল হক নন্দীগ্রাম (বগুড়া): বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার উন্নয়ন চাইলে বা ডিজিটাল পৌরসভা হিসাবে দেখতে চাইলে আগামী ৩০শে জানুয়ারী পৌর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন, পৌরবাসীর প্রতি এমন অনুরোধ জানিয়েছেন নন্দীগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি শ্রী দুলাল চন্দ্র মহন্ত।

১৭ই জানুয়ারী তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে পৌরবাসীর উদ্দেশ্যে তিনি আরো বলেন, বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনা পৌরসভার উন্নয়ন ও ডিজিটাল পৌরসভা গড়ার লক্ষে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে এবং এসব কর্মসূচি সঠিক ভাবে পর্যবেক্ষণের জন্য জননেত্রী শেখ হাসিনা যে প্রার্থী মনোনীত করেছেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

Pop Ads

তাহলেই পৌসভার উন্নয়ন হবে আর যদি কোন ক্ষেত্রে অন্য দলের কিংবা গ্রুপের প্রার্থী নির্বাচিত হয় তাহলে সরকার সৎমা এমন মনগড়া কথা বলে সব কিছু লুটেপুটে খাবে। পৌরসভার উন্নয়ন দুরের কথা সবাইকে কপাল চাপরাতে হবে তাই দল মত নির্বীশেষে নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে বর্তমান সরকারের মনোনীত প্রার্থী মোঃ আনিছুর রহমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার সপ্ন ডিজিটাল পৌরসভা গড়তে সকলেই অংশ নিন, নৌকা মার্কায় ভোট দিন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক শামীম শেখ, সাংগঠনিক সম্পাদক শ্রী স্বপন চন্দ্র মহন্ত, যুবলীগের সহ-সভাপতি এম আর জামান রাসেল, যুবলীগ নেতা- সুমন, আব্দুল মান্নান, মোফাজ্জল হোসেন, এনামুল হক প্রমুখ।