বগুড়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির বিবৃতি

বগুড়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির বিবৃতি

বগুড়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির সাবেক সভাপতি, বগুড়া জেলার সামাজিক আন্দোলনের অন্যতম পরিবহন নেতা, জাতীয় ও স্থানীয় জনপ্রতিনিধি নির্বাচনে অংশগ্রহণ করে জনাব মোঃ আব্দুল মান্নান আকন্দ জনপ্রিয় নেতা হিসেবে বগুড়া বাসীর কাছে স্বীকৃতি লাভ করেছেন বলে বগুড়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির নেতৃবৃন্দ বিবৃতি প্রদান করেছেন।

আব্দুল মান্নান আকন্দ বগুড়া জেলার ঐতিহ্য ও সমৃদ্ধি এবং সুস্থ রাজনৈতিক, সামাজিক আন্দোলনে সকল কুলষিত আঁধার দূর করে আলোকিত করার উল্লেখযোগ্য ভূমিকা রেখে যাচ্ছেন বলে যৌথ কমিটির পক্ষ থেকে বিবৃতি প্রদান করেছেন।

Pop Ads

মাননীয় প্রধানমন্ত্রী যখন দেশকে, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় চরম উন্নয়নের শেখরে নিয়ে যাচ্ছেন, যখন তিনি সকল দুর্নীতি, অসাধু মানুষের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন, তখন আব্দুল মান্নান আকন্দর সত্য উচ্চারণে মাননীয় প্রধানমন্ত্রী হাতকে আরো শক্তিশালী করতে দারুণভাবে ভূমিকা রাখছে।

আমরা বগুড়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটি সাবেক সভাপতি, পরিবহন নেতা আব্দুল মান্নান আকন্দ’র বিরুদ্ধে সম্প্রতি বিভ্রান্তিকর বক্তব্য, হুমকি ধামকি প্রদানের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং ক্ষোভ প্রকাশ করছি।

সেই সাথে আব্দুল মান্নান আকন্দের বক্তব্যের পরিপ্রেক্ষিতে বিষয়টি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দ্রুত সমাধানের জোর দাবি জানিয়েছেন বগুড়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির নেতৃবৃন্দ। সেই সাথে আব্দুল মান্নান আকন্দ কে আরো সংযত হয়ে বক্তব্য প্রদানে অনুরোধ জানিয়েছেন।