বগুড়া সান্তাহারে চাঞ্চল্যকর হোটেল কর্মচারী হত্যার প্রধান আসামী পুলিশের হাতে গ্রেফতার

সুপ্রভাত বগুড়া (শিমুল  হাসান, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে বিসমিল্লাহ হোটেল কর্মচারী হত্যার ৮দিন পর প্রধান আসামী মামুনুর রশিদ মিলনকে গ্রেপ্তার করেছে সান্তাহার ফাঁড়ির পুলিশ। শুক্রবার দিবাগত রাত নওগাঁর নিয়ামতপুর ডিমা এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান, আসামী মামুনুর রশিদ নওগাঁর নিয়ামতপুর ডিমা এলাকায় এক বাড়িতে আত্মগোপন করে রয়েছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় থেকে শুক্রবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Pop Ads

উল্লেখ্য,  গত ২৬জুলাই উপজেলার সান্তাহার বিসমিল্লাহ হোটেল কর্মচারী জহুরুল ইসলাম শিমুল প্রতিদিনের ন্যায় রাতে খাবার খেয়ে ওই হোটেলের দইয়ের কারখানায় দই তৈরি করে ঘুমিয়ে পড়েন। ২৭জুলাই সকালে তাকে অন্য এক কর্মচারী ডাকতে গিয়ে মৃত অবস্থায় দেখতে পায়।

ততক্ষনাক পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। তবে পুলিশের ধারনা বালিশ চাপা দিয়ে শিমুলকে কেউ হত্যা করেছে। পরে লাশটি ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here