বদলগাঁছীতে পৃথক পৃথক অভিযানে চোলাই ( মদ ইয়াবা) উদ্ধার নারীসহ ৫জন আটক !

সুপ্রভাত বগুড়া (বুলবুুল আহম্মেদ ( বুলু) নওগাঁ, বদলগাঁছী প্রতিনিধি): নওঁগার  বদলগাঁছীতে পৃথক পৃথক অভিযানে বিপুল পরিমাণ চোলাই মদ ও ইয়াবা উদ্ধার করে  নারীসহ ৫জনকে আটক করেছে পুলিশ !

জানা যায়, গত ৪ সেপ্টেম্বর ভোর রাতে ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদের নেতৃত্বে এসআই গৌরাঙ্গ মোহন রায়, এসআই সোহায়বুর রহমান, এসআই আবু শামা,এএসআই আবু বক্কর সিদ্দিক এবং এএসআই মুজনু মিয়া সঙ্গীয় ফোর্সসহ পৃথক পৃথকভাবে অভিযান চালিয়ে উপজেলার পাহাড়পুর ইউপির ধর্মপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে রুবেল হোসেনকে (৩৪) তার বাড়ী থেকে ৫লিটার চোলাই মদসহ আটক করে।

Pop Ads

চাপাডাল গ্রামের বাবুলুর রহমানের ছেলেকে ৩০ পিস ইয়াবাসহ চাপাডাল আলুর স্টোরের সামনে থেকে আটক করে। অপর দিকে রসুলপুর গ্রামের রিপনের স্ত্রী রুমা আক্তার (৩৩) জয়পুর জেলার সদর থানার কেকড়া গ্রামের বেলালের স্ত্রী পরুল বেগম (৩৫) নুরল হুদার ছেলে আলাউদ্দীনকে (৫৫) আটক করে থানায় নিয়ে আসে।

.বদলগাছী থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানায়, আলাউদ্দীন ও বেলালের স্ত্রী পারুল জয়পুর হাট জেলার কেকড়া গ্রাম থেকে চোলাই মদ কেনার জন্য আসছিল। বেলাল দীর্ঘদিন থেকে চোলাই মদের ব্যবসা করে আসছিল। তাদের ব্যাপারে মাদক আইনে থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here