বগুড়ার জেলা প্রশাসক(ডিসি) করোনায় আক্রান্ত !!

বগুড়ার জেলা প্রশাসক(ডিসি) করোনায় আক্রান্ত !! ছবি-দিপংকর

সুপ্রভাত বগুড়া (এ কে দিপংকর): বগুড়ার জেলা প্রশাসক (ডিসি) জিয়াউল হক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, সোমবার নমুনা পরীক্ষায় জেলা প্রশাসক জিয়াউল হক কভিড-১৯ পজিটিভ বলে শনাক্ত হন।করোনায় আক্রান্ত হলেও তিনি সুস্থ রয়েছেন।

তবে ডায়াবেটিস থাকার কারণে তাকে উন্নত চিকিৎসা গ্রহণের পরামর্শ দেওয়া হয়েছে। বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মাসুম আলী বেগ জানান, জেলা প্রশাসক জিয়াউল হক, তার স্ত্রী এবং দুই কন্যাসহ ৪ জনের নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়েছিল। তাদের ৪ জনের মধ্যে শুধু জেলা প্রশাসকের ফলাফলই পজিটিভ এসেছে।

Pop Ads

বগুড়ার জেলা প্রশাসক জিয়াউল হক সাংবাদিকদের জানান, শরীরে জ্বর অনুভব করায় সোমবার সকালে তিনি পরীক্ষার জন্য নমুনা দেন। পরে রাতে তাকে স্বাস্থ্য বিভাগ থেকে জানানো হয় রেজাল্ট পজিটিভ এসেছে। তিনি বলেন, ‘করোনা পজিটিভ হলেও আমি শারীরিক ও মানসিকভাবে সুস্থ রয়েছি।

বগুড়ায় গত ১ এপ্রিল প্রথম এক ব্যক্তির করোনা শনাক্ত হয়। সেই থেকে ২ নভেম্বর পর্যন্ত মোট ৮ হাজার ১০৭ জন ওই ভাইরাসে সংক্রমিত হয়েছেন। এর মধ্যে ৭ হাজার ৫৮৩জন সুস্থ হয়েছেন। আর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৯৩জন।

করোনায় আক্রান্তদের মধ্যে বর্তমানে জেলার সরকারি-বেসরকারি ৩টি হাসপাতালসহ নিজ নিজ বাড়িতে মোট ৩৩১জন চিকিৎসাধীন রয়েছেন।