বগুড়ায় ঈদে শিশুদের মুখে হাসি ফোটাতে নতুন পোশাক উপহার দিয়ে চলেছেন আব্দুল মান্নান আকন্দ ও নাহারুল ইসলাম

সুপ্রভাত বগুড়া (এ কে দিপংকর, বগুড়া সদর প্রতিনিধি): ঈদে শিশুর মুখে হাসি ফোটাতে নতুন পোশাক উপহার দিয়ে চলেছেন শুকরা এন্টারপ্রাইজ এর সত্বাধীকারী মোঃ আব্দুল মান্নান আকন্দ ও ব্যবসায়ী নাহারুল ইসলাম।

বগুড়ায় কর্মহীন পরিবারের ১৪ হাজার শিশুর মুখে হাসি ফোটাতে ঈদের নতুন জামা কিনে উপহার দিচ্ছেন বগুড়ার সমাজসেবক আব্দুল মান্নান আকন্দ ও ব্যবসায়ী নাহারুল ইসলাম।

Pop Ads

বগুড়ার এই দুই ব্যবসায়ীর মধ্যে আব্দুল মান্নান আকন্দ তার ব্যবসার লভ্যাংশ এবং নাহারুল ইসলাম তার শখের গাড়ি বিক্রি করে ১৪ হাজার শিশুকে ঈদের নতুন পোশাক প্রদান করছেন।

করোনা পরিস্থিতিতে কর্মহীন অনেক পিতাই হিমশিম খাচ্ছে ঈদে সন্তানকে নতুন পোশাক কিনে দিতে। অনেকে আবার মার্কেটে যেতে চাইছে না সংক্রমণ রোধে। কিন্তু ঈদে নতুন পোশাক না পেলে যেন আনন্দটাই ভাটা পড়ে যায় শিশুর।

সেই ধারাবাহিকতায় বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি ও শুকরা এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মোঃ আব্দুল মান্নান আকন্দ ও ব্যবসায়ী নাহারুল ইসলাম নিয়েছে শিশুদের মাঝে পোশাক বিতরণের ব্যতিক্রম এই উদ্যোগ।

এরই ধারাবাহিকতায় গতকাল বিকালে বগুড়া শহরের চকসূত্রাপুর,বাদুুরতলা এলাকায় ১ হাজার শিশু বাচ্চাদের মাঝে ঈদের নতুন জামা বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here