বগুড়ায় করোনাক্রান্ত হয়ে মারা গেলেন সিনিয়র তথ্য অফিসার মজিবর রহমান

সুপ্রভাত বগুড়া (বগুড়া বার্তা): বগুড়ার সিনিয়র তথ্য অফিসার মজিবর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন। মঙ্গলবার বিকাল ৫টার সময় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হওয়ার কিছু পরে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

বগুড়া জেলা তথ্য অফিসের প্রজেক্টসনিস্ট ফিরুজুল ইসলাম জানান, সিনিয়র তথ্য অফিসার মজিবর রহমান গত চারদিন ধরে সর্দি, জ্বর ও কাঁশিতে ভুগছিলেন। মঙ্গলবার দুপুরের পর হঠাৎ করে শরীর খারাপ হয়ে গেলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে মারা যান।

Pop Ads

করোনায় আক্রান্ত বলে তার লাশ দেখতে দেওয়া হয়নি। হাসপাতাল থেকেই স্বাস্থ্যবিধি মেনে গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার বাঘাবাড়িতে প্রেরণ করা হয়। সেখানেই তার লাশ দাফন করা হবে।
তিনি জানান, তিনি স্ত্রী ও দুই মেয়ে নিয়ে বগুড়া শহরের মালতিনগর বকশিবাজার মোড়ে বসবাস করতেন।

দুই মেয়েই অনার্সের শিক্ষার্থী। মজিবর রহমান বগুড়ায় যোগদানের পর একবার পাবনায় বদলি হয়েছিলেন। ২০১৭ সালে তিনি আবারো সিনিয়র তথ্য অফিসার হিসেবে বগুড়ায় যোগদান করেন।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, করোনা টেস্ট না করা হলেও তার করোনার সকল লক্ষণ ছিল। হাসপাতালে নেওয়ার পরপরই তিনি মারা যান। তার জ্বর, সর্দি ছাড়াও প্রচন্ড শ্বাসকষ্ট ছিল। মারা যাওয়ার পর করোনা স্বাস্থ্যবিধি মেনে তার লাশ গ্রামের বাড়িতে প্রেরণ করা হয়েছে।