বগুড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে সেচ্ছাসেবক লীগের উদ্যোগে দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার: জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বগুড়ায় আলোচনা সভা, দোয়া মাহফিল এবং গরীব ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরন করা হয়েছে। সোমবার ২৪শে আগস্ট বিকালে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ উত্তর শাখার আয়োজনে নিশিন্দারা উত্তর পাড়ায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উত্তর শাখার সভাপতি মশিউর রহমান মন্টির সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও খরনা ইউপি চেয়ারম্যান ভিপি সাজেদুর রহমান শাহীন। উত্তর শাখার সাধারন সম্পাদক লিটন শেখের পরিচালনায় এবং যুগ্ন-সাধারন সম্পাদক সিরাত আকন্দ সনির সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রিয়াদ, বিশিষ্ট সমাজ সেবক ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আল আমিন মেহেদী।

Pop Ads

এছাড়াও উত্তর শহর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহ আলম, সাব্বির আহমেদ দোয়েল, যুগ্ন-সাধারন সম্পাদক আল- আমিন, আবু বক্কর সিদ্দিক সোহান, রিমন হাসান, সুমন সরকার, সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মাদ সাদ্দাম, গুলজার রহমান, সাগর, প্রচার সম্পাদক সোহানুজ্জামান শিহাব, অর্থ সম্পাদক আল হাসান এনামুল,

১নং ওয়ার্ড শাখার সভাপতি নাকিবুল হক নিলয়, ৩নং ওয়ার্ড সভাপতি রাহুল, ৪নং ওয়ার্ড সভাপতি নরিব, ১৯নং ওয়ার্ড সভাপতি আল আমিন, ১৭নং ওয়ার্ড সভাপতি হারুন উর রশিদ শক্তি, যুগ্ন সাধারন সম্পাদক শামিম প্রাং,
কাবিরুল ইসলাম মুন্না,

শাহিন ইসলাম, আতোয়ার, অন্তু সহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।আলোচনা শেষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সহ সকল শহীদদের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দেশ এবং জাতির কল্যাণ কামনায় দোয়া শেষে দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করেন অতিথিবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here