বগুড়ায় প্যারোলে মুক্ত হয়ে শপথ নিয়ে আবার কারাগারে গেলেন ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল

সুপ্রভাত বগুড়া (বগুড়া বার্তা): বগুড়ায় প্যারোলে মুক্ত হয়ে শপথ নিয়ে আবার কারাগারে গেলেন কাউন্সিলর আমিনুল ইসলাম। গত ২৮ ফেব্রুয়ারি দেশের সবচেয়ে বড় বগুড়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে বগুড়া পৌর এলাকার ১৫নং ওয়ার্ড থেকে উঠপাখি প্রতীকে নির্বাচনে করে জয়লাভ করেন তিনি। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভার্চুয়ালী শপথ নেন কাউন্সিলর আমিনুল ইসলাম। তাকে ভার্চুয়ালী রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর তার কার্যালয় থেকে শপথ বাক্য পাঠ করান।

প্যারোলে মুক্ত হয়ে কাউন্সিলরের শপথ পাঠকালে বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক, জেলা নির্বাচন কার্যালয়ের প্রতিনিধিসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ৯ ফেব্রুয়ারি বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলে দুই গ্রুপের সংঘর্ষ হয়।

Pop Ads

এ সময় মোটর মালিক গ্রুপের বর্তমান সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম গ্রুপ ও সাবেক আহ্বায়ক জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন গ্রুপ সংঘর্ষে জড়ায়। ঘটনার দিন রাতে উভয়পক্ষ থানায় মামলা করে। সেই মামলায় বগুড়ায় হাইকোর্টের নথি জালিয়াতি করে ‘ভুয়া আগাম জামিন’ আদেশ তৈরির মামলায় কাউন্সিলর আমিনুল ইসলামসহ ৩০ আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এর আগে ৩ মার্চ বুধবার একই আদালতে ১৪ আসামি আত্মসমর্পণ করলে তাদেরও কারাগারে পাঠানো হয়। আসামিরা হলেন- লিটন প্রামাণিক, মোহাম্মদ মানিক, মোহাম্মদ জাকির, মোহাম্মদ তানভির, মোহাম্মদ আবদুল গনি, রাসেল মন্ডল, আসাদুজ্জামান মনা, খোকন, শিপন, আল আমিন, দীপ্ত, মিরাজ, হেলাল ও রাব্বী। তারাও আমিনুলের সমর্থক ও পরিবহন পেশার সঙ্গে জড়িত।