বগুড়ায় বিষাক্ত মদপানে ৫ জনের মৃত্যু, দুইজন অসুস্থ !

বগুড়ায় বিষাক্ত মদপানে ৫ জনের মৃত্যু, দুইজন অসুস্থ ! প্রতিকী-ছবি

ষ্টাফ রিপোর্টার : বগুড়া শহরের পুরান বগুড়া, ফুলবাড়ি ও কাটনারপাড়া এলাকায় বিষাক্ত মদপানে ৫ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে পরিবারগুলোতে চলছে শোকের মাতম। সোমবার ১ ফেব্রæয়ারী পুলিশ জানায় রাতে মর্মান্তিক এ ঘটনাগুলো ঘটে।

নিতহতরা হলেন- শহরের পুরান বগুড়ার লোকমানের ছেলে রাজমিস্ত্রী রমজান আলী (৪০) ও প্রেমনাথের ছেলর সুমন (৩৮)। শহরের কাটনার পাড়ার টোকাপট্টির কুলি শ্রমিক সাজু (৫৫) ও বাবুর্চি মোজাহার আরী (৭০)। এছাড়াও ফুলবাড়ি সরকার পাড়া এলাকার আব্দুল জলিল (৬৫)।

Pop Ads

জানা গেছে, শহরের তিন মাথা এলাকায় ঋষি পরিবারের ছেলে চঞ্চলের বিয়ের অনুষ্ঠান ছিল রাতে। সেই উপলক্ষে বিয়ে বাড়িতে আগত লোকজন পার্শ্ববর্তী শাহীনের হোমিও দোকানে এসে মদপান করে। এরপর বাড়ি ফিরলে সুমন তার বাবা প্রেমনাথ ও চাচা রামনাথ এবং প্রতিবেশী রমজান অসুস্থ হয়ে পড়ে।

আজ ভোরে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। মদপানে অসুস্থ দুই ভাই প্রেমনাথ ও রামনাথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া রমজান স্থানীয় একটি ক্লিনিকে মারা যান।

অপরদিকে শহরের কালিতলা এলাকায় রাতে অ্যালকাহোল জাতীয় মদপান করেন সাজু, মোজাহার ও আব্দুল জলিল। অসুস্থ হয়ে তিনজনই মারা যান। বগুড়া পৌরসভার তিন নং ওয়ার্ড কাউন্সিলর তরুণ কুমার চক্রবর্তী বলেন, তিনজনই কালিতলা বাজার এলাকায় অতিরিক্ত অ্যালকাহোল পান করে অসুস্থ হয়ে বাড়িতেই মারা যায়।

বগুড়া সদর অফিসার ইনচার্জ (ওসি) হুমাযুন কবীর বলেন, যারা মারা গেছেন প্রত্যেকের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তবে মৃত ব্যক্তিদের পরিবার থেকে বিষাক্ত মদপানে মারা যাওয়ার বিষযটি অস্বীকার করা হয়েছে।