বগুড়ায় ১৬টি মাদক মামলার আসামি লাংড়া সাজু সোয়া ৪ গ্রাম হিরোইন সহ গ্রেফতার!

বগুড়ায় ১৬টি মাদক মামলার আসামি লাংড়া সাজু সোয়া ৪ গ্রাম হিরোইন সহ গ্রেফতার!

সুপ্রভাত বগুড়া (এ. কে. দিপংকর): ল্যাংড়া সাজু! যে একজন প্রতিবন্ধী হলেও আপাদমস্তক মাদক ব্যাবসায়ী। তার হেরোইন এর সরবরাহকারী অপর এক মাদক ব্যবসায়ী বেলাল জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলা থেকে বগুড়ায় এসে সাজুর কাছে ৪.২৫ ( চার দশমিক দুই পাঁচ গ্রাম) অর্থ্যাৎ সোয়া ৪ গ্রাম হেরোইন সরবরাহ করার সময় বগুড়ার ফুলবাড়ি পুলিশ ফাঁড়ী কর্তৃক আটক, মামলা দায়ের অতঃপর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ফাঁড়ি সুত্রে জানা যায়, ফুলবাড়ি পুলিশ ফাঁড়ীর ইনচার্জ (পুলিশ পরিদর্শক) শফিকুল ইসলাম এর নেতৃত্বে এসআই নজরুল ইসলাম, এসআই খোকন হোসেন, এএসআই আহসান হাবীব, এটিএসআই রুহুল আমিন, এটিএসআই শাহিন, এটিএসআই নাসিম সহ সংগীয় ফোর্সের সহায়তায় আজ (০৫/০২/২০২১) শুক্রবার সকাল সোয়া ১০ টার সময় বগুড়া সদর উপজেলার ফুলবাড়ি কারিগর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালানো হয়।

Pop Ads

এসময় আসামি সাজু ওরফে ল্যাংড়া সাজু (৫০), পিতাঃ মৃত আব্দুল গনি, সাং- ফুলবাড়ি মধ্যপাড়া, থানা ও জেলাঃ বগুড়া এবং মাদক ব্যবসায়ী বেলাল (৪৫), পিতাঃ মিরাজুল ইসলাম, সাং- বলরামপুর, থানাঃ বদলগাছি, জেলাঃ নওগাঁকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে বিক্রির জন্য নিয়ে আসা মোট সোয়া ৪ গ্রাম হেরোইন ( মাদকদ্রব্য) সহ গ্রেফতার করে।

উক্ত পেশাদার মাদক ব্যাবসায়ী দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আজ শুক্রবার তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। পুলিশ জানায়, উদ্ধারকৃত হিরোইন এর আনুমানিক মুল্য ২৫ হাজার টাকা। এব্যাপারে ফাঁড়ীর ইনচার্জ শফিকুল ইসলাম এর সাথে কথা বললে তিনি জানান, “জেলা পুলিশ এর নিয়মিত মাদকবিরোধী অভিযানের জন্য ইতিমধ্যে অনেক মাদক ব্যবসায়ী গা ঢাকা দিয়েছে।

অনেকে আবার ব্যবসার ধরণ পাল্টিয়েছে। তবুও মাদকের জন্য জেলা পুলিশ সবসময় সোচ্চার। আমাদের মাদকবিরোধী অভিযান চলমান থাকবে, যে ব্যক্তিই মাদকের সাথে সম্পৃক্ত থাকবে তার শেষ জায়গা হবে জেলখানা”।