বদলগাছীতে এক গৃহ বধুর রহস্যজনক মৃত্যু, আটক দুই!

বদলগাছীতে এক গৃহ বধুর রহস্যজনক মৃত্যু , আটক দুই! ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বদলগাছী–নওগাঁ(প্রতিনিধি): নওগাঁর বদলগাছী উপজেলায় সদর ইউ, পির চাকরাইল গ্রামে শ্বশুর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রুনা পারভিন(২৬) নামের এক গৃহবধু। ২৩ এপ্রিল শুক্রবার সকাল ৮ টায় ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে, থানা পুলিশ ময়নাতদন্তের জন্য নওগাঁ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন বদলগাঁছী থানা পুলিশ।

রুনা পারভিন মান্দা উপজেলার নুরুল্লাবাদ সাঝিপাড়া গ্রামের মোঃ আনসার আলীর মেয়ে। নিহত রুনা পারভিনের বাবা আনসার আলী জানান, ১০ বছর আগে বদলগাছী উপজেলার চাকরাইল গ্রামের মৃত আলউদ্দিনের ছেলে কৃষক শফিউল্লাহর সঙ্গে রুনা পারভিনের বিয়ে হয়।

Pop Ads

বর্তমানে তাদের সংসারে সাত বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। স্থানীয় সুত্রে জানা যায়, ২২ এপ্রিল বৃহস্পতিবার সন্ধা ৭ টার পর স্বামী শফিউল্লাহর সাথে রুনা পারভিনের মনোমানিল্য সৃষ্টি হয়। এর জের ধরে রুনা পারভিন নিজ কক্ষে তীরের সাথে রশি পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বদলগাঁছী থানার অফিসার ইনচার্য মোঃ আতিকুল ইসলাম ( আতিক) জানান, ঘনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠান হয়েছে। প্রাথমিক সুরতহাল করে আত্মহত্যার প্রমাণ পাওয়া গেছে।

তবে নিহত রুনা পারভিনের বাবার অভিযোগের ভিক্তিতে স্বামী শফিউল্লাহ (৩০) তার ভাই আব্দুল লতিব (৩৮)ভাবি মোছাঃ মমির নামে ৫০৬/৩৪ ধারায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

স্বামী শফিউল্লা ও ভাই আব্দুল লতিফকে আদালতে প্রেরন করা হয়েছে।ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারন সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এলাকা বাসির ধারণা এই মৃত্যুর পিছনে রহস্যের গন্ধ রয়েছে।