বদলগাছীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান পদ-প্রার্থী হাফিজার

4
বদলগাছীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান পদ-প্রার্থী হাফিজার

বদলগাছী (নওগাঁ)প্রতিনিধিঃপবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বদলগাছী উপজেলাবাসীসহ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বদলগাছী উপজেলা ভাইস চেয়ারম্যান পদ-প্রার্থী মোঃ হাফিজার রহমান

এক শুভেচ্ছা বার্তায় বদলগাছী উপজেলা ভাইস চেয়ারম্যান পদ-প্রার্থী হাফিজার জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক। বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর। রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ। আমার নির্বাচনী এলাকা বদলগাছী উপজেলার ৮টি ইউনিয়নের জনগণসহ দেশবাসীকে আগাম পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক।

Pop Ads

আসন্ন বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদ-প্রার্থী শিক্ষানুরাগী,সমাজ সেবক,বিশিষ্ট ব্যবসায়ী হাফিজার রহমান আরও বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে আমরা এগিয়ে যাবো ইনশাআল্লাহ। আসুন ঈদের এই খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে সকলে এক সাথে মিলেমিশে কাজ করি। মুসলিম-বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব, ঈদ মানে সাম্য, ঈদ আমাদের খুশির বার্তা নিয়ে হাজির হয়, ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, সারা বিশ্বে। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল ফিতর এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ। “ঈদ মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে।

এছাড়াও তিনি বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় এগিয়ে আসি। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে হেফাজত করেন। সকলকে “ঈদ মোবারক”।