“বদলগাছীবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইমামুল আল হাসান তিতু

5
"বদলগাছীবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইমামুল আল হাসান তিতু

বদলগাছী( নওগাঁ)প্রতিনিধিঃপবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার সকল শ্রেনী পেশার মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি বদলগাছী উপজেলা শাখার সভাপতি ইমামুল আল হাসান তিতু।

এক শুভেচ্ছা বার্তায় বদলগাছী উপজেলার সকল জনসাধারণ ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

Pop Ads

শুভেচ্ছা বার্তায় উপজেলা ভাইস চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি বদলগাছী উপজেলা শাখা সভাপতি ইমামুল আল হাসান তিতু। জানান, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। বদলগাছী বাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা ও ঈদ মোবারক।

একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

বদলগাছী উপজেলার সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি ইমামুল আল হাসান তিতু আওয়ামী যুবলীগ সভাপতি বদলগাছী উপজেলা শাখা।