বিএমএসএফ কার্যালয়ে হামলা ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর!

বিএমএসএফ কার্যালয়ে হামলা ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুর!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুর, টেলিফোন ভাংচুর, বিএমএসএফ কার্যালয়ে’র আলমারী খুলে ফাইলপত্র ও নগদ ৭ হাজার টাকা চুরিসহ গুরুত্বপূর্ণ মালামাল লুটপাট করে নেয় দুর্বৃত্তরা। এ ব্যাপারে পল্টন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে সংগঠনটির নেতারা।

বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ে হামলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুর বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, বঙ্গবন্ধুর ছবি ভাংচুর, সদস্যদের মারধর, মদ্যপ অবস্থায় অকথ্য গালমন্দ, নারী সাংবাদিকদের লাঞ্ছিত ও হুমকির ঘটনায় পল্টন থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Pop Ads

মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে হামলার ঘটনায় আহত বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান বাদী হয়ে পল্টন থানায় এ অভিযোগ দায়ের করেন। অভিযোগে রাক্ষুসে সাংবাদিক সাঈদুর রহমান রিমনসহ ১৫/২০ জনকে আসামী করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সভা চলাকালে রাক্ষুসে সাংবাদিক সাঈদুর রহমান রিমন, সরকার জামাল, আহমেদ, গীটার বাবু, গোপীবাগের জামানসহ ১৫/২০ জনের একদল ভাড়াটে সন্ত্রাসী পুরানাপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অতর্কিত হামলা চালায়।